শিবরাত্রির পূণ্য লগ্নে শিব আরাধনা করে প্রচার শুরু করলেন বিজেপি প্রার্থী

Anirban Ganguly


সোনারপুর:

লক্ষ্য ২০২৪ এর লোকসভা নির্বাচন আর লোকসভার নির্বাচনের আগে রাজনীতির ভোট ময়দানে নেমে পড়েছে গেরুয়া শিবির। বিজেপি প্রথম পর্যায়ে প্রার্থী তালিকা ঘোষণার পর থেকেই দফায় দফায় যাদবপুর লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় জনসংযোগ ও নির্বাচনী প্রচার শুরু করে দিয়েছে বিজেপি প্রার্থী অনির্বাণ গাঙ্গুলী। শুক্রবার শিবরাত্রি উপলক্ষে সুভাষ গ্রামে চন্ডী মন্দিরে শিব আরাধনা করে যাদবপুর লোকসভা কেন্দ্রে প্রচার করলেন বিজেপি প্রার্থী অনির্বাণ গাঙ্গুলী।

বিজেপি কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে শিব মন্দিরে পূজা দেন তিনি এর পাশাপাশি পায়ে হেঁটে সুভাষগ্রাম এলাকায় প্রচার করেন বিজেপি প্রার্থী অনির্বাণ গাঙ্গুলী। প্রচারের পাশাপাশি লিফলেট বিলি এবং মানুষের দরজায় দরজায় পৌঁছে বিজেপি প্রার্থী অনির্বাণ গাঙ্গুলী দেশে তৃতীয়বারের জন্য মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত শক্ত করার জন্য ভোট ভিক্ষা চান তিনি।

অনির্বাণ গাঙ্গুলী জানান, আমরা যে রাজ্যে বাস করি সে রাজ্যের শাসক দলের কিছু নেতৃত্ব রয়েছে তারা সনাতন ধর্মের উপর বারবার আঘাত এনেছে। এমনকি তারা মহাদেবকেও ছাড়েনি। বারবার কুরুচি কর মন্তব্য করে সনাতন ধর্মকে অপবিত্র করেছে। আমাদের কাছে এই শিবরাত্রি খুবই পবিত্র একটি দিন। এবছর বাইশে জানুয়ারি অযোধ্যায় রাম মন্দিরে রামলালার প্রাণ প্রতিষ্ঠা হয়েছিল। দেশের কাশি বিশ্বনাথ ও বেনারসের মতো বহু শিব মন্দির নতুন করে আবার সাজিয়ে তোলা হচ্ছে। দেশের প্রধানমন্ত্রী সনাতন ধর্মকে জীবিত করার লড়াই চালাচ্ছে। মানুষের কাছে থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। সাধারণ মানুষ মুখিয়ে রয়েছে সাধারণ মানুষের কাছে যেতে মানুষ বলছে আপনারা আসুন এই রাজ্যে যে অন্যায় অবিচার হচ্ছে সাধারণ মানুষের প্রতি আপনারাই পারবেন এই অন্যায় অবিচারের উপর থেকে আমাদেরকে পরিত্রান দিতে। সব মিলিয়ে শিবরাত্রিকে পাথেয় করে ভোটের বৈতরনী পার হতে চাইছে গেরুয়া শিবির।