সায়নী ঘোষের শিবলিঙ্গ পুজো করা নিয়ে বিজেপির প্রার্থী বলল দয়া করে আপনি শিব মন্দিরে ঢুকবেন না

Sayani


যাদবপুর লোকসভা কেন্দ্রে আজ তৃণমূল কংগ্রেসের প্রার্থী সায়নী ঘোষ। সোনারপুর উত্তর বিধানসভা কেন্দ্র গিয়ে শিবলিঙ্গের পুজো করে তারপর প্রচার শুরু করল। পূজা নিয়ে কটাক্ষ করলেন বিজেপি। ভারতীয় জনতা ও বি সি মোর্চার যাদবপুর সাংগঠনের সামাজিক সম্মেলনে এসে এই শিব লিঙ্গ পুজো দেওয়া নিয়ে মুখ খুললেন যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী ডক্টর অনির্বাণ গাঙ্গুলী। 



তিনি বললেন ভোট যখন আসে তখন মন্দিরে ছোটেন। এদের গোত্র হচ্ছে কংগ্রেসের। তৃণমূল হোক ও যে কটি দল প্রাথমিকভাবে এদের গোত্রটি সবকটির কংগ্রেসের। শিবালঙ্গ পূজা শুধু প্রচারের জন্য এতে কোন সত্যতা নেই ।পূজার আচরণ কিছুই জানে না শুধু লোক দেখানো লোক ঠকানো তাছাড়াও মিডিয়ার চোখে হাইলাইট পাওয়ার জন্য মানুষ বোঝে ।দয়া করে বলবো দেবাদীদেব মহাদেবের কুরুচিকর মন্তব্য করেছেন আপনি দয়া করে শিবের মন্দিরে ঢুকবেন না যাবেন না। আপনি শিব মন্দিরে ঢুকলে আরো অপবিত্র হবে অনেকে কিন্তু দুঃখবোধ করছে। এসব হচ্ছে ভোটের জন্য ভোটের রাজনীতি করছে সনাতনীরা মেনে নেবে না। 



সামাজিক সম্মেলনে উপস্থিত ছিলেন রাজ্য সভাপতি ওবিসি মোর্চার অজিত দাস, জেলা ওবিসি মোর্চার সভাপতি রঞ্জিত দেবনাথ ও জেলা সভাপতি মনোরঞ্জন জোরদার। তাছাড়াও উপস্থিত ছিলেন নন্দ দুলাল চৌধুরী। আগামী দিনে ওবিসি মোর্চার বড় ভূমিকা পালন করবেন জেলা ও রাজ্যস্তরে।