তৃণমূল ছাত্র পরিষদের সদস্যকে আক্রমণের অভিযোগ নিশীথ ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে 

Tmcp member


বিজেপি রাজ্য ঘোষিত কর্মসূচি গাঁও চলো কর্মসূচি পালন করতে এদিন নয়া বাজার এলাকায় আসেন স্বরাষ্ট প্রতিমন্ত্রী নিশিথ প্রামানিক। কর্মসূচি থেকে ফেরার পথে নিশিথ ও তার অনুগামীদের বিরুদ্ধে আদাবাড়ি ব্রিজে শীতলকুচি কলেজ তৃণমূল ছাত্র পরিষদ ইউনিটের সদস্য প্রত্যয় বর্মনকে মারধর অভিযোগ। অভিযোগ কয়েকজন বন্ধু আদাবাড়ি ব্রিজে আড্ডা মারছিলো প্রত্যয় সে সময় আচমকায় নিশিথ প্রামাণিকের কনভয় দাঁড়িয়ে তাঁদের বাসের লাঠি সহ লোহা রড আগ্নেয়াস্ত্র ছুরি দিয়ে কুপিয়ে মারার চেষ্টা করে। সেখানকার স্থানীয় মানুষরা তৎক্ষণাৎ তাঁদের রক্ষা করে বলে দাবি। এরপর শীতলকুচি কলেজের জিএস মাসুম আক্তার ও দিনহাটা বিধানসভার ছাত্রনেতা আমিরের সহযোগিতায় দিনহাটা মহাকুমার হাসপাতালে ইমারজেন্সি বিভাগে ভর্তি করা হয় প্রত্যয়কে এমনটাই দাবি। 


শীতলকুচি কলেজের জিএস মাসুম আক্তার বলেন গতকালকে যে ধিক্কার জনক ঘটনা ঘটেছে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশিথ প্রামানিক থাকাকালীন তার  তার হার্মাদ বাহিনী, ক্যাডার বাইনি যে ভাবে শিক্ষিত ছাত্র যুব সমাজের রানিং স্টুডেন্ট শীতলকুচি কলেজ তৃণমূল ছাত্র পরিষদের ইউনিটের সদস্য প্রত্যয় বর্মনকে জানে মারা পরিকল্পনা করেছিল এবং তাকে যেভাবে আগুনে অস্ত্র সহ ছুরি, বাসের লাঠি দিয়ে মারধর করেছে। গুরুতর অবস্থায় তৎক্ষণাৎ খবর পেয়ে প্রত্যয় বর্মনকে আমরা দিনহাটা মহকুমার হাসপাতালে ভর্তি করি। আপনারা সকলেই জানেন যেভাবে বিজেপির পায়ের তলার মাটি সরে গিয়েছে তার জন্যই নিশিথ প্রামানিক নিজেই এই ছাত্র সমাজকে বঞ্চিত করার এবং দমিয়ে দেওয়ার একটা চক্রান্ত করতেছে সেই চক্রান্তর বিরুদ্ধে ধিক্কার জানাই এবং আগামী দিনে তৃণমূল ছাত্র পরিষদ কোচবিহার জেলায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশিথ প্রামানিক তথা গুন্ডা ডাকাতকে লোকসভা নির্বাচনে আমরা দেখিয়ে দেবো তৃণমূল ছাত্র পরিষদের কি ক্ষমতা রয়েছে। 


দিনহাটা বিধানসভার ছাত্রনেতা আমির হোসেন বলেন, গতকাল বিজেপির স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী গাঁও চলো কর্মসূচিতে শীতলকুচি থেকে দিনহাটা আসার পথে বিশাল বাহিনী নিয়ে সে কনভয়ের পিছনে আসছিল তারপর আমাদের শীতলকুচি কলেজের ইউনিটের এক সদস্য ব্রিজের ওখানে ছিল তাকে বিজেপির সদস্য এবং গুন্ডাবাহিনীরা আক্রমণ করে। প্রত্যয় বর্মন তৃণমূল ছাত্র পরিষদের সদস্য। তাঁকে রড এবং ধারালো অস্ত্র দিয়ে বেধর মারধর করে এবং তৎক্ষণা ওখানকার স্থানীয় লোকজন প্রত্যয় বর্মনকে রক্ষা করে। আমরা এর তীব্র নিন্দা জানাই। বিজেপির বিরুদ্ধে আমাদের ছাত্রদের পিছনে যেভাবে লেগেছে আমরা নিশ্চয়ই চুপচাপ থাকবো না তাদেরকে আমরা গড়ায় গুন্ডায় আগামী লোকসভা নির্বাচনে লড়াইয়ের মাধ্যমে হোক ভোট বাক্সের মাধ্যমেই হোক তাদেরকে আমরা উচিত জবাব দেবো।