জরায়ুর ক্যান্সারে ৩২-ই প্রয়াত নীল তারকা পুনম পাণ্ডে 

Poonam Pandey


শকিং নিউজ! চিরতরে বিদায় নিলেন পুনম পান্ডে । পুনম পান্ডে 32 বছর বয়সে সার্ভিকাল ক্যান্সারের কারণে মারা গেছেন। তার টিম ইনস্টাগ্রামে একটি অফিসিয়াল বিবৃতি জারি করেছে এবং তার ম্যানেজারও এই খবরটি নিশ্চিত করেছেন।

ইনস্টাগ্রামে অফিসিয়াল বিবৃতিতে লেখা হয়েছে, "আজ সকালটা আমাদের জন্য কঠিন। আপনাকে জানাতে গভীরভাবে দুঃখিত যে আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভিকাল ক্যান্সারে হারিয়েছি। তার সংস্পর্শে আসা প্রতিটি জীবন্ত রূপ বিশুদ্ধ ভালবাসা এবং দয়ার সাথে মিলিত হয়েছিল। দুঃখের এই সময়ে, আমরা গোপনীয়তার জন্য অনুরোধ করব যখন আমরা যা শেয়ার করেছি তার জন্য আমরা তাকে স্নেহের সাথে স্মরণ করব।"

পুনম পান্ডে তার ক্যারিয়ার জুড়ে বিভিন্ন বিতর্কে জড়িয়েছিলেন। তিনি বেশ কয়েকটি চলচ্চিত্রে সক্রিয়ভাবে অংশগ্রহণ করার সময়, সোশ্যাল মিডিয়াতে তার উপস্থিতি সমান তাৎপর্যপূর্ণ ছিল, যেখানে তিনি প্রায়শই তার অনুগামীদের আপডেট রাখতে তার ফটো এবং ভিডিও শেয়ার করতেন।

পুনম পান্ডের পিআর টিম দ্বারা জারি করা প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ''প্রিয় অভিনেত্রী এবং সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব পুনম পান্ডে আজ সকালে সার্ভিকাল ক্যান্সারের কারণে দুঃখজনকভাবে মারা গেছেন, বিনোদন শিল্পকে শোক ও শোকের মধ্যে রেখে গেছেন। 32 বছর বয়সী, তার মডেলিং এবং শক্তিশালী সোশ্যাল মিডিয়া উপস্থিতির জন্য বিখ্যাত, মৃত্যুর আগে এই রোগের বিরুদ্ধে সাহসিকতার সাথে লড়াই করেছিলেন। পুনমের ম্যানেজার নিকিতা শর্মা হৃদয়বিদারক খবরটি শেয়ার করেছেন, বলেছেন, "পুনম পান্ডে শুধুমাত্র ফিল্ম ইন্ডাস্ট্রির একজন আলোকিত ব্যক্তি ছিলেন না, তিনি শক্তি এবং স্থিতিস্থাপকতার আলোকবর্তিকাও ছিলেন।" হাটারফ্লাই-এর সাথে কথা বলার সময়, অভিনেত্রীর ম্যানেজার বলেছিলেন, "তার স্বাস্থ্য সংগ্রামের মধ্যে তার অটুট আত্মা সত্যিই অসাধারণ ছিল।"

আমরা যখন মর্মান্তিক ক্ষতির সাথে চুক্তিতে আসি, তখন তার চলে যাওয়া আমাদের সকলকে জরায়ুর ক্যান্সারের মতো প্রতিরোধযোগ্য রোগের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধি এবং সক্রিয় পদক্ষেপের জন্য গুরুত্বপূর্ণ প্রয়োজনীয়তা স্বীকার করতে বাধ্য করে। পুনম পান্ডে একজন বহুমুখী ব্যক্তিত্ব, শুধুমাত্র বিনোদন শিল্পে তার কাজের জন্যই নয়, সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মে তার প্রাণবন্ত উপস্থিতির জন্যও পরিচিত। মডেল এবং অভিনেত্রী হিসেবে তার যাত্রা দর্শকদের বিমোহিত করেছিল, পর্দায় তার প্রতিভা এবং ক্যারিশমা প্রদর্শন করে। তার জনহিতকর প্রচেষ্টা অনেকের হৃদয়ে একটি অমোঘ চিহ্ন রেখে গেছে।