Nusrat Faria: সুস্থ নুসরত, সোশ্যালে নিজের স্টাইলিশ ছবি দিলেন নুসরত

Nusrat Faria


হাসপাতাল ছেড়ে বাড়িতে ফিরেছেন নুসরত ফারিয়া। সুস্থ হয়েই ফের সোশ্যাল মিডিয়ায় সক্রিয় বাংলাদেশী অভিনেত্রী। আজ নিজের সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। আর লিখেছেন আজকের সকাল।
Nusrat Faria


হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। বৃহস্পতিবার গভীর রাতে হঠাৎ করেই তিনি পড়ে যান এবং তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়।
Nusrat Faria


জানা গেছে, তাকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে তাই তাকে বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।
Nusrat Faria


নুসরাত ফারিয়ার মা ফেরদৌসী পারভিন হাসপাতাল থেকে ফারিয়াকে ছাড়ার খবর প্রথম আলোকে নিশ্চিত করেছেন। তিনি বলেছিলেন, "বৃহস্পতিবার রাতে তাকে হাসপাতালে নিয়ে আসা অবস্থার তুলনায় সে এখন কিছুটা ভালো।"
Nusrat Faria


একসময় ব্যস্ত ছিলেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। এর আগে মিউজিক ভিডিওতে মডেল হিসেবে দেখা গেছে তাকে। 2015 সালে 'আশিকি' ছবিতে অভিনয় করে তিনি লাইমলাইটে আসেন।
Nusrat Faria


একের পর এক বিভিন্ন ছবিতে অভিনয় করে সবার নজর কেড়েছেন তিনি। পশ্চিমবঙ্গের ছবিতেও অভিনয় করেছেন ফারিয়া। ফারিয়া যখন ব্যস্ত চলচ্চিত্র অভিনেত্রী হয়ে উঠেছেন, তখন তিনি গান গাওয়ার চেষ্টা করেছিলেন। তার গাওয়াও আলোড়ন সৃষ্টি করে।