Nora Fatehi: নোরার হট লুক সবাইকে পাগল করে তুলছে


Nora Fatehi



নোরা ফাতেহি (Nora Fatehi) তার চেহারা এবং অসাধারণ নাচের জন্য জনপ্রিয়। তার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হয়ে যায়। তার ফ্যানেরা নোরার একটি ছবির জন্য অনেক অপেক্ষা করে থাকে। তার সৌন্দর্য ভক্তদের মুগ্ধ করে। সম্প্রতি, নোরাকে 'ক্র্যাক'-এর ট্রেলার লঞ্চে দেখা গিয়েছিল যেখানে তার লুক সবাইকে পাগল করে তুলছে।



নোরা ফাতেহি (Nora Fatehi) তার সৌন্দর্য দিয়ে মানুষকে মুগ্ধ করে। তার নাচ দেখে মানুষ তার অনেক প্রশংসাও করে। সম্প্রতি 'ক্র্যাক' ছবির ট্রেলার মুক্তি পেয়েছে যাতে নোরা ফাতেহিকেও দেখা যায়। নোরা তার স্টাইল এবং একটি কো-অর্ড সেট পরা পোশাক দিয়ে মানুষকে পাগল করে তুলেছে।

Nora Fatehi

এই লুকে নোরাকে (Nora Fatehi) খুব সুন্দর লাগছিল। ট্রেলার লঞ্চে, তাকে তার মোহনীয় চেহারায় মানুষকে মুগ্ধ করতে দেখা গেছে। ভক্তরা তার (Nora Fatehi Hot Photo) স্টাইল খুব পছন্দ করছেন। সুন্দর পোশাকের পাশাপাশি তিনি সাদা রঙের হাই হিলও পরেছেন। হাতে একটি খুব সুন্দর হ্যাং ব্যাগ ছিলো।


চুল খোলা এই লুকে তাকে (Nora Fatehi) খুব মার্জিত লাগছে। নোরার লুক (Nora Fatehi Hot Photo) যথেষ্ট প্রশংসিত। তার পোশাকের পাশে একটি ছোট কাট রয়েছে যা তাকে সম্পূর্ণ আলাদা করে তুলেছে।

Nora Fatehi



তিনি (Nora Fatehi) একটি ঘড়ি পরেছেন এবং তার হাতে একটি আংটিও রয়েছে। ক্লাসি মেক নোরা হালকা লিপস্টিক দিয়ে তার সৌন্দর্য্যকে বাড়িয়ে তুলেছিলেন।


আপনিও যদি নোরার (Nora Fatehi Hot Photo) এই লুক পছন্দ করেন, তাহলে এই ভ্যালেন্টাইনস সপ্তাহে আপনি নোরার এই লুক এবং পোশাকটি কপি করতে পারেন।