Electric Luna: দূর্দান্ত ফিচার নিয়ে নয়া লুকে লুনা বাইক

New look Luna bike with great features


Electric Luna: একটা সময় ছিল যখন বাবা বা পরিবারের অন্য বড় সদস্যরা ব্যবহার করতো লুনা বাইক। ছোট এবং সাশ্রয়ী হওয়ার কারণে এটি অনেকের পছন্দের যেমন ছিলো তেমনি জনপ্রিয় হয়েছিল একটা সময়। এখন আবার ফিরে এসেছে সেই লুনা বাইক। কাইনেটিক গ্রীন জনপ্রিয় লুনার বৈদ্যুতিক সংস্করণ চালু করেছে – ই-লুনা।


এর প্রারম্ভিক মূল্য হল ₹70,000 (রেজিস্ট্রেশন এবং বীমা ছাড়া)। প্রজাতন্ত্র দিবস উপলক্ষে, কোম্পানি ₹ 500 দিয়ে বুকিং শুরু করে। কাইনেটিক গ্রীনের প্রতিষ্ঠাতা ও সিইও সুলজ্জা ফিরোজিয়া মোতওয়ানির মতে, এ পর্যন্ত ৪০,০০০ এরও বেশি মানুষ এতে আগ্রহ দেখিয়েছেন।

New look Luna bike with great features


ই-লুনা (Electric Luna) একটি রঙিন ডুয়াল-টিউবুলার স্টিলের চ্যাসিসে নির্মিত। এর লাগেজ বহন ক্ষমতা 150 কেজি। এটি চালানোর জন্য, একটি 2.0 kWh লিথিয়াম-আয়ন ব্যাটারি দেওয়া হয়েছে, যা একবার চার্জে 110 কিলোমিটার পর্যন্ত চলতে পারে। কোম্পানি 1.7 kWh এবং 3.0 kWh ব্যাটারির সাথে মডেলগুলি লঞ্চ করার পরিকল্পনা করেছে৷ এর মোটর 2.2 কিলোওয়াট। এর সর্বোচ্চ গতি ঘণ্টায় ৫০ কিমি।


এর বৈশিষ্ট্য (Electric Luna) সম্পর্কে কথা বলতে গেলে, এটিতে একটি সম্পূর্ণ ডিজিটাল এলসিডি ডিসপ্লে, সাইড স্ট্যান্ড সেন্সর, ইউএসবি চার্জিং পোর্ট এবং প্রয়োজনীয় জিনিসপত্র রাখার জন্য হুক রয়েছে। এছাড়াও, এর পিছনের আসনটি সরানো যেতে পারে, যা এটিকে আরও দরকারী করে তোলে।


New look Luna bike with great features


আপনি কোম্পানির ওয়েবসাইট থেকে নতুন ই-লুনা (Electric Luna) বুক করতে পারেন। শীঘ্রই এটি সারা দেশে কাইনেটিক গ্রীন ডিলারশিপ থেকে কেনা যাবে। এছাড়াও, এই মডেলটি অ্যামাজন এবং ফ্লিপকার্টের মতো ই-কমার্স ওয়েবসাইটগুলিতেও পাওয়া যাবে।


নয়া লুনা (Electric Luna) পাঁচটি রঙের বিকল্পে পাওয়া যাবে - মালবেরি রেড, ওশান ব্লু, পার্ল ইয়েলো, স্পার্কলিং গ্রিন এবং নাইট স্টার ব্ল্যাক। গ্রাহকরা তাদের পছন্দ অনুযায়ী অনেক আনুষাঙ্গিক উপকরন ইনস্টল করতে পারেন।