West Bengal Weather Update: রাজ্য জুড়ে বৃষ্টির পূর্বাভাস

West Bengal Weather Update: রাজ্য জুড়ে বৃষ্টির পূর্বাভাস


কথায় আছে মাঘের শীতে বাঘে ডরায়। তবে বাঘ ভয় পাচ্ছে কিনা তা জানা না গেলেও এই কনকনে ঠান্ডায় সাধারণ মানুষের যে নাজেহাল অবস্থা তা বোঝাই যাচ্ছে। তবে এই কনকনে ঠাণ্ডার মাঝেই রাজ্য জুড়ে জারি হয়েছে ঝড়-বৃষ্টির পূর্বাভাস।


উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, হাওড়া, কলকাতা, হুগলি, পুরুলিয়া, ঝাড়গ্রাম, বাঁকুড়া, বীরভূম, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, মুর্শিদাবাদ এবং নদিয়া জেলার কয়েকটি এলাকায় হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা। শুক্রবার দক্ষিণবঙ্গের জেলাগুলিতে শুষ্ক আবহাওয়া থাকলেও হালকা বৃষ্টিতে ভিজতে পারে দক্ষিণ ২৪ পরগনা এবং পূর্ব মেদিনীপুর জেলার কয়েকটি এলাকা। বৃহস্পতিবার বৃষ্টির পাশাপাশি, দক্ষিণবঙ্গের সমস্ত জেলা মাঝারি থেকে ঘন কুয়াশার আস্তরণে ঢেকে থাকবে।


শুধুমাত্র দক্ষিণবঙ্গেই নয়, বৃষ্টিতে ভিজতে পারে উত্তরবঙ্গের জেলাগুলিও। বুধবার থেকে দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর এবং মালদহ জেলার কয়েকটি এলাকায় হালকা বৃষ্টি হতে পারে। বৃহস্পতিবার উত্তরের জেলাগুলিতে বৃষ্টির সম্ভাবনা। শুক্র এবং শনিবারও দার্জিলিং জেলায় বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে হাওয়া অফিস।


তবে এই বৃষ্টি শেষে শীত কাটতে পারে বলে মনে করছে আবহাওয়া দপ্তর।