Weather News: শৈতপ্রবাহের মাঝেই রাজ্য জুড়ে বৃষ্টির সম্ভাবনা, জানুন আবহাওয়ার খবর

weather news


দার্জিলিং এবং পুরুলিয়ার মধ্যে জোড় টক্কর চলছে। দুই জায়গাতেই রবিবার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৬.৫ ডিগ্রি সেলসিয়াস। এককথায় সমগ্র রাজ্য জুড়েই চলছে শৈতপ্রবাহ। এরই মাঝে বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া দপ্তর।


আবহাওয়া দপ্তর জানিয়েছে, ১৬ জানুয়ারি অর্থাৎ, মঙ্গলবার হালকা বৃষ্টিপাত হতে পারে দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুরে জেলায়। ১৭ জানুয়ারি হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা উত্তর এবং দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব এবং পশ্চিম মেদিনীপুর, নদিয়া, হাওড়া, হুগলি এবং কলকাতায়। এ ছাড়াও দক্ষিণবঙ্গের বাকি জেলাগুলিতেও হালকা বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে। ১৮ জানুয়ারি, অর্থাৎ, বৃহস্পতিবার, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে দক্ষিণবঙ্গের জেলাগুলিতে।


আবহাওয়াদপ্তর জানিয়েছে, উত্তরবঙ্গের দার্জিলিং, কালিম্পং জেলায় মঙ্গলবার বৃষ্টির পূর্বাভাস রয়েছে। বুধ এবং বৃহস্পতিবার হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে দার্জিলিং, জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুরদুয়ার এবং কালিম্পং জেলায়।



তবে উত্তর দিনাজপুর আগামী ১৭, ১৮, ২১ জানুয়ারী বৃষ্টির সম্ভাবনা নেই, ১৯ জানুয়ারী হালকা ও ২০ জানুয়ারী বিক্ষিপ্ত ভাবে খুব হালকা বৃষ্টির সম্ভাবনা আছে।