Raveena Tandon: রাভিনা ট্যান্ডন ফের একবার আগুন লাগালেন Karmma Calling ট্রেলারে

Raveena Tandon



Karmma Calling Trailer: কর্ম্মা কলিং-এর বিস্ফোরক ট্রেলার প্রকাশিত হয়েছে। এই সিরিজে ইন্দ্রাণী কোঠারির চরিত্রে অভিনয় করছেন রাভিনা ট্যান্ডন (Raveena Tandon)। ট্রেলারটি প্রকাশের সাথে সাথেই বেশ ভালো সাড়া পাচ্ছে।

কর্ম্মা কলিং (Karmma Calling Trailer) রাভিনা ট্যান্ডনের (Raveena Tandon) ভক্তদের জন্য সুখবরের চেয়ে কম নয়। ভক্তরা দীর্ঘদিন ধরে এই সিরিজের ট্রেলারের জন্য অপেক্ষা করছিলেন, যা এখন সামনে এসেছে। রাভিনা ট্যান্ডনের (Raveena Tandon) চরিত্রটি খুব শক্তিশালী হতে চলেছে এবং সংলাপগুলি কর্ম্মা কলিং-এ বিস্ফোরক হবে, যা OTT-তে মুক্তি পাচ্ছে। প্রকাশের সাথে সাথে ট্রেলারে ভিউ এবং লাইকের সংখ্যা ক্রমাগত বাড়ছে। আসুন জেনে নিই রাভিনা ট্যান্ডনের 'কর্ম্মা কলিং' সিরিজের কিছু হাইলাইটস।

Raveena Tandon

"যখন তোমার সব কিছু পুড়ে ছাই হয়ে যায়, তখন একটাই পথ বাকি থাকে, প্রতিশোধ।" কর্ম্মা কলিং (Karmma Calling Trailer) -এর ট্রেলার শুরু হয় এই শক্তিশালী সংলাপ দিয়ে। ট্রেলার যত এগিয়ে যাবে, সিরিজটি দেখার জন্য আপনার উত্তেজনা দ্বিগুণ হবে। ট্রেলারে, অন্যান্য চরিত্রগুলিকেও রাভিনার সাথে আলাপচারিতা করতে দেখা যায়। এটা বললে ভুল হবে না যে পুরো স্টার কাস্টই খুব ভালো গল্প বলছে। রাভিনা ট্যান্ডনের (Raveena Tandon) চরিত্র এবার নতুন কিছু নিয়ে আসছে।

ইন্দ্রাণী কোঠারি, যিনি আলিবাগ সোসাইটি শাসন করেন, এই সিরিজের মূল ফোকাস হবেন। গ্ল্যামার এবং প্রতারণা পূর্ণ একটি গল্প দেখা যাবে। দেখানো হবে গ্ল্যামারাস দুনিয়ার আড়ালে চলছে পৃথিবীর রঙ। আর এটি ফিল্মস এই সিরিজটি প্রযোজনা করেছে এবং এটি পরিচালনা করেছেন রুচি নারায়ণ।

রাভিনা ট্যান্ডনের (Raveena Tandon) পাশাপাশি, এই সিরিজে বরুণ সুদ, গৌরব শর্মা, ভিরাফ প্যাটেল এবং পীযূষ খাতির মতো মুখ দেখা যাবে। 'কর্ম্মা কলিং' OTT প্ল্যাটফর্মে 26 জানুয়ারি মুক্তি পাবে।