Chitrangada Singh: ক্রিসমাসের আগে চিত্রাঙ্গদার গ্ল্যামারাস লুকের ছবি ভাইরাল

a girl in a red dress

চিত্রাঙ্গদা সিং (Chitrangada Singh) সোশ্যাল মিডিয়ায় ফিল্মফেয়ার মোস্ট ইনফ্লুয়েন্সিয়াল উইমেন 2023 ইভেন্ট থেকে তার গ্ল্যামারাস লুকের ছবি শেয়ার করেছেন। এই ছবিগুলিতে, অভিনেত্রীকে একটি গ্ল্যামারাস লাল রঙের পোশাক পরে দেখা যাচ্ছে।

চিত্রাঙ্গদা সিং (Chitrangada Singh) কোমরে বেল্ট সহ একটি লাল ফ্রক স্টাইলের গাউন পরেছিলেন। যা অভিনেত্রীর চেহারাকে আরও মার্জিত করে তুলছে। চিত্রাঙ্গদা একটি হাই স্লিট গাউনে তার টোনড ফিগার ফ্লান্ট করেছেন।

a girl in a red dress

সিজলিং গাউনের সঙ্গে কোনও ভারী গয়না পরেননি চিত্রাঙ্গদা সিং। অভিনেত্রী কেবল রূপালী রঙের কানের দুল পরেছেন। অভিনেত্রীর (Chitrangada Singh) চেহারা সম্পর্কে কথা বলতে গেলে, চিত্রাঙ্গদা তার চুলগুলি মাঝখানে সিথি করেছেন এবং হালকা করে চুল খোলা রেখেছিলেন। ঝলমলে মেকআপ দিয়ে নিজের লুক সম্পূর্ণ করেছেন অভিনেত্রী।

a girl in a red dress

সাম্প্রতিক ফটোগুলিতে, চিত্রাঙ্গদা সিংকে (Chitrangada Singh) কখনও কখনও তার টোনড ফিগার ফ্লান্ট করতে দেখা যায় এবং কখনও কখনও তার হাসির জাদু ছড়াতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে অভিনেত্রীর ছবি।


a girl in a red dress


চিত্রাঙ্গদা সিং (Chitrangada Singh) 2003 সালে মুক্তিপ্রাপ্ত ক্রাইম ড্রামা হাজারোঁ খোয়াইশেন অ্যাসি ভি দিয়ে তার চলচ্চিত্র জীবন শুরু করেন। 

a girl in a red dress

এরপর দেশি বয়েজ, ইনকানার, বাজার, আই মি অর ম্যায়, বব বিশ্বাস, সাহেব, বিবি অর গ্যাংস্টার, গব্বর ইস বাজ, ইয়ে সালি জিন্দেগি, সুরমা-এর মতো অনেক ছবিতে দেখা গেছে চিত্রাঙ্গদাকে। চিত্রাঙ্গদাকে শেষ দেখা গিয়েছিল সারা আলি খানের ছবি গ্যাসলাইটে।