রাতের অন্ধকারে পরকীয়া করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল মাথাভাঙ্গা হাসপাতালের নার্স

people standing around.



রাতের অন্ধকারে পরকীয়া করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল মাথাভাঙ্গা হাসপাতালের নার্স। এলাকাবাসীর অভিযোগ, রাত্রি নামতেই ভাড়া বাড়িতে অসামাজিক কার্যকলাপ শুরু করত ওই নার্স। প্রত্যেক রাতেই নতুন নতুন পুরুষের আবির্ভাব হতো এই নার্সের ভাড়া থাকা রুমে। আর তাতেই সন্দেহ দানা বাধতে শুরু করে এলাকাবাসী এবং এলাকার ব্যবসায়ীদের মধ্যে।


গতকাল রাতে পরকীয়া করতে গিয়ে আটক মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালের একজন নার্স। ওই ঘটনার খবর চাউর হতেই ভিড় জমাতে শুরু করে ব্যবসায়ীরা। পরে ওই নার্স ও এক ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে আসে বলে জানা গয়েছে।


এদিন এবিষয়ে এলাকার ঔষুধ ব্যবসায়ী কাকলি ঘোষ জানান, প্রায় দুই বছর ধরে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ছিল ওই নার্স। তিনি যেখানে ভাড়া থাকতো ওই ভাড়া বাড়িতে। সেই মালিক কে বারংবার এই বিষয়ে জানালেও তিনি কোন রকম পদক্ষেপ গ্রহণ করেনি। গতকাল সন্ধ্যায় ফের একই ঘটনা ঘটলে এলাকার সকলে মিলে ওই নার্স ও পুরুষকে আটক করে। ঘটনায় নিমিষের মধ্যেই উত্তেজনা ছড়িয়ে পড়ে।


ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মাথাভাঙ্গা থানার পুলিশ। পুলিশি গিয়ে ঘটনা স্থল থেকে ওই নার্স ও পুরুষকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। তারপর উত্তেজিত জনতা ওই বাড়িতে তালা ঝুলিয়ে দেয়।


উত্তেজিত জনতা জানান, যতক্ষণ না ওই বাড়ির মালিক ব্যবসায়ীদের সঙ্গে আলোচনায় বসছে তার আগে তালা বন্ধই থাকবে ওই বাড়ি।