Lips care tips: শীতকালে সুন্দর ঠোঁট পেতে রইলো ঘরোয়া উপায়, যা দিয়ে ঠোঁটকে গোলাপি ও সুন্দর করে তুলতে পারবেন নিমেষে

Lips care tips



Lips care tips: মুখের সৌন্দর্য ধরে রাখতে চায় সবাই। কিন্তু কিছু ভুলের কারণে মুখের সৌন্দর্য নষ্ট হয়ে যায়। মুখের মধ্যে সৌন্দর্যের একটা গুরুত্বপূর্ণ অংশ ঠোঁট। নজর না দেওয়ায় অনেকের ঠোঁটের রং কালো হয়ে যায়, যা সৌন্দর্য নষ্ট করে। দামি পণ্য ব্যবহার করেও কালোভাব দূর হয় না। জেনেনিন কিভাবে আপনি আপনার ঠোঁটের কালো ভাব দূর করতে পারবেন।


Lips care tips: কালো ঠোঁট সম্পূর্ণরূপে মুখের সৌন্দর্য নষ্ট করে। কিছু ঘরোয়া উপায়েই আপনি কালো ভাব দূর করতে পারেন। ঠোঁটের কালো ভাব দূর করতে ঠোঁটে লেবু লাগাতে পারেন।


Lips care tips: নারকেল তেল আপনার কালো ঠোঁটকে সুন্দর করতে খুবই সহায়ক। ঠোঁটকে স্বাস্থ্যকর এবং হাইড্রেটেড রাখতে আপনি এটি ব্যবহার করতে পারেন।

Lips care tips: হলুদ এবং ক্রিম একসাথে লাগালে আপনার ঠোঁট গোলাপি হবে। আপনার এটি প্রতিদিন প্রয়োগ করা উচিত। হলুদে অ্যান্টি-ব্যাকটেরিয়াল এবং অ্যান্টি-ইনফ্লেমেটরি বৈশিষ্ট্য রয়েছে।


Lips care tips: মুখে ও ঠোঁটে গোলাপজল লাগালে আপনার ঠোঁট খুব সুন্দর হয়ে ওঠবে। রাতে ঘুমানোর আগে লাগাতে হবে।

Lips care tips: কাঁচা দুধে জাফরান পিষে ঠোঁটে লাগালে ঠোঁটের কালো ভাবও দূর হয়। ফাটা ঠোঁটে অলিভ অয়েল লাগালে ঠোঁট সম্পূর্ণ নরম হয়ে যায়।


Disclaimer: প্রিয় পাঠক, আমাদের খবর পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। শুধুমাত্র আপনাদের সচেতন করার উদ্দেশ্যেই এই খবরটি লেখা হয়েছে। আমরা এই লেখায় ঘরোয়া প্রতিকার ও সাধারণ তথ্যের সাহায্য নিয়েছি। আপনি যদি কোথাও আপনার স্বাস্থ্য সম্পর্কিত কিছু পড়েন তবে তা গ্রহণ করার আগে অবশ্যই একজন ডাক্তারের সাথে পরামর্শ করুন।