কানাডায় ভালো কাজ দেবার প্রলোভন দেখিয়ে বাংলাদেশী বিবাহিতা মহিলাকে ভারতে যৌন ব্যবসায় নামানোর অভিযোগ


bangladeshi-married-women-accused-of-luring-her-into-sex-trade-in-india


রামকৃষ্ণ চ্যাটার্জী, সংবাদ একলব্যঃ 

কানাডায় ভালো কাজ দেবার প্রলোভন দেখিয়ে বাংলাদেশী এক বিবাহিতা মহিলাকে সীমান্ত পার করে এনে যৌন ব্যবসায় নামানোর অভিযোগ।

স্বামীর অভিযোগের ভিত্তিতে ঐ মহিলাকে পশ্চিম বর্ধমান জেলার আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের কুলটি থানার নিয়ামতপুরের লছিপুর যৌন পল্লী থেকে উদ্ধার করে কুলটি থানার নিয়ামাতপুর ফাঁড়ির পুলিশ । একইসঙ্গে গ্রেফতার করা হয়েছে শিউলি শেখ নামে ধৃত দালাল চক্রের ওই মহিলাকে ।

ধৃত ঐ দালাল অবশ্য বাংলাদেশের নয় বলে পুলিশ সূত্রে জানা গেছে। যদিও অভিযোগকারী স্বামী জানিয়েছেন, ধৃত দালাল মানব পাচারকারী চক্রের সাথে যুক্ত। বাংলাদেশের মীরপুরের বাসিন্দা। বর্তমানে ধৃত দু’জনই আসানসোল বিশেষ সংশোধনাগারে আছে।

অভিযোগকারী স্বামী তার পাসপোর্ট সহ অন্যান্য নথি পুলিশকে দেখিয়ে বলেন, তিনি বাংলাদেশের ঢাকার বাসিন্দা। তার স্ত্রীকে জোর করে কত ৭ ডিসেম্বর বাংলাদেশ থেকে সীমান্ত পার করে ভারতে এনে কুলটি থানা এলাকায় যৌন পল্লীতে রেখে যৌন ব্যবসায় নামানো হয়েছে।

সেই অভিযোগের ভিত্তিতেই কুলটি থানার পুলিশ লছিপুর নিষিদ্ধ বা যৌন পল্লীতে হানা দিয়ে ওই মহিলাকে উদ্ধার করে। একইসাথে গ্রেফতার করা হয় এক মহিলা দালালকে। শনিবার দুজনকে আসানসোল আদালতে তোলা হলে বিচারক তাদেরকে আসানসোল জেলে পাঠানোর নির্দেশ দেন।

বাংলাদেশের নারায়ণ গঞ্জের শামীম মোহাম্মদ শাহিনীর বিশ্বাস পশ্চিমবঙ্গের আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের সহযোগিতায় তিনি তার স্ত্রীকে আবার বাংলাদেশে ফিরিয়ে নিয়ে যেতে পারবেন ।