সিউড়ির থেঁতলানো মৃতদেহ উদ্ধারে গ্রেপ্তার দুই

Stone man


আঠাশে অক্টোবর সকালে সিউড়ি বিদ্যাসাগর কলেজের কাছে কলেজপাড়া রাস্তায় রক্তাক্ত থেঁতলানো মৃতদেহ উদ্ধার ঘিরে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয় । পাথর দিয়ে মুখ থেতলানো হয় । পাশ থেকে উদ্ধার হয় রক্তমাখা পাথর । সিউড়ি থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় । 



স্থানীয় বাসিন্দা কল্যানী কোনাই বলেন, "সকালে উঠে দেখলাম মৃতদেহ পড়ে রয়েছে রাস্তায় রক্ত পড়ে । পুলিশ এসেছিল ।" মৃতের নাম কুতুবউদ্দিন শেখ বাড়ী সাইথিয়া থানা এলাকার নবডাঙাল গ্রামে । পুলিশের সিসি ক্যামেরার ছবি লিক হয়ে যাওয়ায় বেকায়দায় জেলা পুলিশ । জেলা পুলিশ সুপার রাজনারায়ন মুখোপাধ্যায় সংবাদমাধ্যমের কাছে তথ্য নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কায় সিসিটিভি ফুটেজ ছবি না দেখানোর অনুরোধ করেন । ছবি দেখে সাঁইথিয়া থানার মাধ্যমে কুতুবুদ্দিনের পরিবার খবর পেয়ে ভাই শেখ নিজামুদ্দিন ও দিদি হীরা বিবি এসে তাঁর ভাইয়ের দেহ শনাক্ত করে । 



মৃতের নাম দিদি হীরা বিবি বলেন, "ভাই বিবাহিত বাড়ীতে বৌ বাচ্চা তাসত্ত্বেও কালীপুর গ্রামের বুলা দাসের সঙ্গে চার পাঁচবছর সম্পর্ক । বুলা ফোন করলে চলে যেতো স্বামী কাজ করতো না অক্ষম । বুলাই লোক লাগিয়ে খুন করা করিয়েছে ।" 



শেখ নিজামউদ্দিন বলেন, "সাইথিয়া থানা থেকে ফোন করে জানানো হয় অসুস্থ এসে দেখি মৃতদেহ পড়ে রয়েছে । কি কারণে খুন বলতে পারবো না ।" 



সিউড়ি চুড়িপাড়ার বাসিন্দা মহম্মদ ইমরানকে গ্রেপ্তার করে সিউড়ি থানার পুলিশ । রবিবার সিউড়ি আদালতে তোলা হলে ধৃতকে সাতদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন মহামান্য বিচারক । 



সিউড়ি আদালতের এপিপি শুভাশীষ চ্যাটাজী বলেন, "খুনের মোটিভ জানা যায় নি । সাতদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন মহামান্য বিচারক । পরবর্তী ডেট চৌঠা নভেম্বর ।" 



মোবারক শা নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ । সোমবার সিউড়ি আদালতে তোলা হয় । আইনজীবী সুব্রত দে বলেন, "জামিনের আবেদন করে নি কেউ । দশ নভেম্বর পর্যন্ত রিমান্ডে থাকবে ।"