Viral Video: ছাম্মা ছাম্মা গানে দুর্দান্ত নাচ নায়িকার, ভাইরাল ভিডিও

shweta sharma



ভোজপুরি সিনেমার অভিনেত্রীদের গ্ল্যামার কোনোভাবেই বলিউড অভিনেত্রীদের থেকে কম নয়, হটনেসের দিক থেকে ভোজপুরি অভিনেত্রীরা বলিউড অভিনেত্রীদের টক্কর দিতে পিছপা হয় না। ভোজপুরি অভিনেত্রীরাও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। আপনাদের জানিয়ে রাখি যে ভোজপুরির দর্শক সংখ্যা 40 কোটি ছাড়িয়েছে, এত বিপুল দর্শকের এমন একটি ইন্ডাস্ট্রিতে তারকাদের শক্তিও দর্শকদের পক্ষে কথা বলে। অনেক ভোজপুরি অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে আপনি এই ঠান্ডার মধ্যেও ঘামতে শুরু করবেন।

এমনই একজন সুপারহট, সাহসী এবং গ্ল্যামারাস ভোজপুরি অভিনেত্রীর নাম শ্বেতা শর্মা (Bhojpuri actress Shweta Sharma)। শ্বেতার ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় আগুন লাগায় প্রতিনিয়ত, তিনি তার সুপারহট এবং সাহসী ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তার ফ্যানেদের জন্য। এসব দেখে তার ভক্তরা দীর্ঘশ্বাস ফেলতে থাকে এবং এই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় আগুন ছড়ায়।

এই ঠান্ডায়, শ্বেতা শর্মা (Bhojpuri actress Shweta Sharma) সোশ্যাল মিডিয়ায় তার সেক্সি হট অবতার দেখিয়েছেন যা আপনাকে ঘামতে বাধ্য করবে। শ্বেতা শর্মা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছাম্মা ছাম্মা (Chamma Chamma) গানের একটি ভিডিও প্রকাশ করেছেন, এই ভিডিও পোস্ট করার সাথে সাথেই বেশ ভাইরাল হয়ে গেছে।

সম্প্রতি ভোজপুরি অভিনেত্রী শ্বেতা শর্মা (Bhojpuri actress Shweta Sharma) তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ঘোষণা করেছেন যে তিনি নতুন ছবি 'লাভ শ্রী'-এর শুটিং শুরু করেছেন। তিনি প্রধানত সঙ্গীত ভিডিওতে তার উপস্থিতির জন্য পরিচিত এবং দর্শকদের কাছ থেকে প্রশংসা পেয়েছেন।

শ্বেতাকে (Bhojpuri actress Shweta Sharma) শেষ দেখা গিয়েছিল ভক্তিমূলক গান 'মৌগি চাহি সুথারকি বড়'-এ। ভিডিওতে তাকে (ভোজপুরি অভিনেত্রী শ্বেতা শর্মা) গুঞ্জন পন্তের সঙ্গে দেখা গেছে। এটি লিখেছেন আমান আলবেলা এবং সঙ্গীত দিয়েছেন পাপ্পু ভাই।

ভোজপুরি অভিনেত্রী শ্বেতা শর্মা (Bhojpuri actress Shweta Sharma) সর্বদা সোশ্যাল মিডিয়ায় উত্তেজনা তৈরি করেন। তার এক না এক নাচ সব সময়ই খবরে থাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ভোজপুরি অভিনেত্রী শ্বেতা শর্মার একটি ভিডিও। আসুন দেখা নেওয়া যাক সেই ভিডিও-