World Cup 2023 India vs Bangladesh:  ভারত বনাম বাংলাদেশ আইসিসি ওয়ানডে বিশ্বকাপ 2023, বিপদে বাংলাদেশ !

World Cup 2023 India vs Bangladesh:



টিম ইন্ডিয়া বাংলাদেশের সাথে মুখোমুখি হবে আজ । পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই ম্যাচ। এদিকে টিম ইন্ডিয়া একের পর এক জয় ছিনিয়ে নিচ্ছে বিপক্ষ টীমের কাছ থেকে।

অন্যদিকে বাংলাদেশ এখন পর্যন্ত একটিতে জিতেছে এবং একটিতে হেরেছে। এবার ভারতের সাথে তৃতীয় ম্যাচটি হবে এখন পর্যন্ত তাদের সবচেয়ে বড় পরীক্ষা কারণ রোহিত শর্মার ব্রিগেড এই মুহুর্তে আগুন ঝড়াচ্ছে।

সূত্রের খবর বাংলাদেশের সম্ভাব্য একাদশে রয়েছেন লিটন দাস, তানজিদ তামিম, মেহেদি হাসান মিরাজ, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান* (অধিনায়ক), মুশিফিকুর রহিম (উইকেটরক্ষক), তৌহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম।

অপরদিকে ভারতের সম্ভাব্য একাদশে রয়েছেন রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ।

এমন অবস্থায় বাংলাদেশের ক্রিকেট টিমে বড় ঝটকা হতে পারে সাকিব আল হাসান এর খেলতে না পারা। কারন তিনি অসুস্থ রয়েছেন। এমন অবস্থায় তিনি খেলবেন কিনা তা নিয়ে সংশয় রয়েছে। কোচ হাথুরু সিংহ সংবাদ মাধ্যমে জানিয়েছেন- "সাকিব আল হাসান যদি খেলতে প্রস্তুত না হয়, আমরা তাকে ঝুঁকি নেব না। কিন্তু সে যদি প্রস্তুত থাকে, তাহলে তার খেলার সুযোগ আছে।"