Urvashi Rautela i Phone: উর্বশী রাউতেলা আইফোন হারানোর পরে জনতার কাছে সাহায্য চেয়ে বিপাকে

Urvashi Rautela i Phone



Urvashi Rautela i Phone: সম্প্রতি ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে গিয়ে উর্বশী রাউতেলার আইফোন চুরি হয়ে যায়। এরপর তিনি টুইট করে জনতার কাছে সাহায্য চেয়েছেন। কিন্তু উর্বশী রাউতেলার জনতার কাছে সাহায্য চাওয়া বিতর্কের তোইরি করেছে। আসলে, সোশ্যাল মিডিয়ায় লোকেরা বলছেন যে এটি উর্বশী রাউতেলার এটি একটি প্রচার স্টান্ট মাত্র। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ক্রমাগত মন্তব্য করে উর্বশী রাউতেলার পোস্টে তাদের প্রতিক্রিয়া জানাচ্ছেন।

উর্বশী রাউতেলা তার টুইটে লিখেছেন, নরেন্দ্র মোদী স্টেডিয়াম আহমেদাবাদে আমার ফোন হারিয়ে গেছে। কেউ যদি আমাকে সাহায্য করতে চান তাহলে যত তাড়াতাড়ি সম্ভব আমার সাথে যোগাযোগ করুন। এ ছাড়া তিনি ‘হারানো ফোন’ এবং ‘আহমেদাবাদ স্টেডিয়াম’-এর মতো হ্যাশট্যাগ ব্যবহার করেছেন। উর্বশী রাউতেলার টুইট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এর পরে, উর্বশী রাউতেলা তার ইনস্টাগ্রাম স্টোরিতে পুলিশের অভিযোগের একটি ছবি পোস্ট করেছেন। তিনি ক্যাপশনে লিখেছেন “অপেক্ষা”। এছাড়াও, উর্বশী রাউতেলা স্টেডিয়ামের একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিও ক্যাপশনে তিনি লিখেছেন যে আমি এখনও আমার আইফোনের জন্য অপেক্ষা করছি। তিনি একটি রাগান্বিত ইমোজিও শেয়ার করেছেন।