এক যুবতী সহ তিন যুবক ঘুরতে এসে নদীর জলে তলিয়ে গেলো এক যুবক ! দুর্ঘটনা নাকি খুন ! দানা বাঁধছে রহস্য

river side



চিত্তরঞ্জন থানার হনুমান মন্দির ঘাট এলাকায় দুর্গাপুর থেকে ঘুরতে আসা এক যুবতী সহ তিন যুবকের মধ্যে অজয় নদীর জলে তলিয়ে যাওয়া যুবকের দেহ এখনো না মেলায় পুলিশি কুকুর দিয়ে চালানো হয় তল্লাশি।

প্রসঙ্গত গত রবিবার ৮/১০/২৩ তারিখে দুর্গাপুর থেকে এক যুবতী সহ তিন যুবক চিত্তরঞ্জন থানার অন্তর্গত ফতেপুর এলাকার অজয় নদীর তীরে হনুমান মন্দির ঘাটে ঘুরতে আসে। সেখানে বন্ধুদের সাথে স্নানে নেমে অয়ন মণ্ডল(২০) নামের রানিগঞ্জ টিডিবি কলেজের ছাত্র তলিয়ে যায়।

চিত্তরঞ্জন থানার পুলিশ ঘটনার খবর পেয়ে সাথে সাথে এলাকায় পৌঁছে নদীতে ডুবুরি দিয়ে তল্লাশি চালায় যদিও দেহ উদ্ধার সম্ভব হয়নি। এরপর পুলিশ ওই যুবকের সঙ্গী হিসাবে আসা আকাশ দাস(৩১), অগ্নিভ ধর (২৮) নামের দুজনকে আটক করে। কিন্তু শতরূপা দত্ত (২৫) নামে ঐ যুবতি কে অভিভাবকেরা রাতে বন্ডে সই করে ঘরে নিয়ে যায়।

পুলিশ পরবর্তী ক্ষেত্রে ধৃত দুই যুবককে আসানসোল আদালতে পেশ করে ও জিজ্ঞাসা বাদের জন‍্যে নিজেদের হেফাজতে নেয়। যেখানে ধৃত এক যুবকের বক্তব‍্যে অসঙ্গতি লক্ষ‍্য করা যায়।

চিত্তরঞ্জন থানার পুলিশ এরপর তলিয়ে যাওয়া যুবকের দেহের সন্ধানে নদী তীরবর্তী সমস্ত থানায় খবর দেয়। পাশাপাশি পুলিশ কুকুরের সাহায‍্যেও এলাকায় তল্লাশি চালানো হয়। যদিও এখনো পর্যন্ত অয়ন মণ্ডলের দেহ উদ্ধার করা সম্ভব হয়নি।

অয়নের বাবা প্রশান্ত মণ্ডল অভিযোগ করে জানান যে তার ছেলেকে ফুঁসলিয়ে চিত্তরঞ্জনে নিয়ে আসা হয়, তাকে অপহরণ করা হয়েছে। অথবা মেরে ফেলে দেহ লুকিয়ে রেখেছে। তাই অবিলম্বে অভিযুক্ত তিনজনের বিরুদ্ধে আইনানুগ ব‍্যবস্থা গ্রহণ করে তার ছেলেকে উদ্ধার করে দিতে হবে।