স্বাস্থ্যপরীক্ষার জন্য নিয়ে যাওয়া হল, বিজেপি ও শুভেন্দুর চক্রান্ত মন্তব্য মন্ত্রীর 

Jyotipriyo mallik



রেশন বণ্টন মামলায় বৃহস্পতিবার রাতে ইডির হাতে গ্রেফতার হয়েছেন রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক । টানা প্রায় ২০ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় বনমন্ত্রীকে। গ্রেফতারির পর ষড়যন্ত্রের শিকার বলেই মন্তব্য করেন প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। গ্রেফতারির পর সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় মন্ত্রীকে।



গ্রেফতারির পর শুক্রবার সকালে স্বাস্থ্যপরীক্ষার জন্য মন্ত্রীকে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। কলকাতায় ইডির দফতর সিজিও কমপ্লেক্স থেকে জ্যোতিপ্রিয়কে নিয়ে জোকার উদ্দেশে রওনা দেন ইডি আধিকারিকরা।



সিজিও কমপ্লেক্স থেকে বেরনোর সময়েও একই সুরে ষড়যন্ত্রের শিকার বলে মন্তব্য করেন প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি বলেন, ‘‘চক্রান্ত করা হয়েছে। বিজেপি এবং শুভেন্দু অধিকারী চক্রান্তে জড়িত।’’


বৃহস্পতিবার কাকভোরে রেশন দুর্নীতি মামলার তদন্তে বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়িতে হানা দেয় ইডি। ২০ ঘণ্টা ইডির ম্যারাথন জিজ্ঞাসাবাদ-তল্লাশির পর রেশন-দুর্নীতি (Ration Scam) মামলায় গ্রেফতার রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriya Mallick Arrest)। জানা যায় গ্রেফতারির পর রাত সাড়ে ৩টা নাগাদ বাড়ি থেকে বের করা হয় বনমন্ত্রীকে। গভীররাতে গ্রেফতারির পর ষড়যন্ত্রের শিকার বলে মন্তব্য করেন প্রাক্তন খাদ্যমন্ত্রী (Jyotipriya Mallick Arrested )।