বিশ্বকাপে মশার আতঙ্ক! ভারত-পাকিস্তান ম্যাচে ধারাভাষ্য করবেন না হর্ষ ভোগলে


World Cup 2023


ভারতে অনুষ্ঠিত 2023 বিশ্বকাপে (World Cup 2023) এখনও পর্যন্ত 10টি ম্যাচ খেলা হয়েছে। দর্শকরা দারুণ উপভোগ করছেন এই টুর্নামেন্ট। তবে এবার বিশ্বকাপেও দেখা যাচ্ছে মশার উপদ্রব। শুভমান গিল টুর্নামেন্ট শুরুর আগে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছিলেন , যদিও তিনি এখন সুস্থ হয়ে উঠছেন। একই সঙ্গে, তাঁর পরে এখন একজন প্রবীণ ভারতীয় ধারাভাষ্যকারও ডেঙ্গুতে আক্রান্ত। এ কারণে ১৪ অক্টোবর ভারত-পাকিস্তানের মধ্যকার ম্যাচে ধারাভাষ্য দিতে পারবেন না তিনি।


'ভয়েস অফ ক্রিকেট' নামে পরিচিত ধারাভাষ্যকার হর্ষ ভোগলে বৃহস্পতিবার জানিয়েছেন যে তিনি ডেঙ্গু জ্বরে ভুগছেন। ভোগলে বলেছেন যে শনিবার আহমেদাবাদে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তানের মধ্যে 2023 বিশ্বকাপের (World Cup 2023) লড়াইয়ের জন্য তিনি ধারাভাষ্য করবেন না।


62 বছর বয়সী প্রাক্তন ক্রিকেটার স্বাস্থ্যের কারণ দেখিয়ে চেন্নাইয়ে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার ম্যাচের দ্বিতীয় ইনিংস থেকে প্রত্যাহার করার পরে অতিরিক্ত দায়িত্ব নেওয়ার জন্য তার সহ-ভাষ্যকার এবং সম্প্রচার দলকে ধন্যবাদ জানিয়েছেন।


ধারাভাষ্যে ফিরে আসার বিষয়ে ভোগলে বলেছেন যে তিনি পুনেতে 19 অক্টোবর বাংলাদেশের বিপক্ষে ভারতের ম্যাচের জন্য ধারাভাষ্যের দায়িত্বে ফিরে আসার আশা করছেন। তিনি বলেন, 'আমি হতাশ যে আমাকে 14 তারিখে ভারত-পাকিস্তান ম্যাচ (World Cup 2023) মিস করতে হবে, কিন্তু আমার ডেঙ্গু আছে এবং এর ফলে দুর্বলতা এবং রোগ প্রতিরোধ ক্ষমতা কমে যাওয়ায় কাজ করা কঠিন হয়ে যাবে।


হর্ষ লিখেছেন- আমি আশা করি 19 তারিখের ম্যাচের (World Cup 2023) জন্য আমি ধারাভাষ্য বক্সে ফিরে আসব। ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের মাঝখানে চলে যাওয়ার পরে আমার সহকর্মীরা এবং সম্প্রচার দল খুব সাহায্য করেছে এবং আমার কাজ হাতে নিয়েছে। আমি ব্যক্তিগতভাবে তাদের ধন্যবাদ জানাতে উন্মুখ।