World Cup 2023: খারাপ খবর টিম ইন্ডিয়ার জন্য !

World Cup 2023



খারাপ খবর টিম ইন্ডিয়ার জন্য ! টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা এবং প্রধান কোচ রাহুল দ্রাবিড়কে তাদের আইসিসি ক্রিকেট বিশ্বকাপ 2023-এর বাকি লিগ গেমগুলির জন্য চিন্তায় ফেলে দিলো৷ অলরাউন্ডার হার্দিক পান্ডেয়া ভারতীয় লাইন আপের একজন গুরুত্বপূর্ণ ক্রিকেটার - গত সপ্তাহে পুনেতে ভারত বনাম বাংলাদেশ ম্যাচে আহত হন।

পুনের এমসিএ স্টেডিয়ামে বাংলাদেশের বিরুদ্ধে মাত্র তিনটি বল করার পর পান্ডেয়ার পায়ের গোড়ালি মোচড় দিয়েছিল । ধারণা করা হয়েছিল যে পান্ডিয়ার সামান্য চোট রয়েছে এবং শুধুমাত্র একটি ম্যাচের জন্য তাকে বাদ দেওয়া হবে। কিন্তু বর্তমানে পাওয়া খবর অনুসারে চিন্তার ভাজ পড়েছে টিম ইন্ডিয়ার কপালে।

ESPN Cric info ওয়েবসাইট অনুসারে, পান্ডিয়ার গোড়ালিতে লিগামেন্টের ক্ষতি হয়েছে। ESPN Cric info-র রিপোর্টে বলা হয়েছে, "বিসিসিআই মেডিকেল টিম তার ফেরার তারিখ নির্ধারণ করার আগে বৃহস্পতিবার তার ফিটনেস পরীক্ষা করা হবে।"

চোট ব্যবস্থাপনার জন্য সোমবার বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট একাডেমিতে চেক করেছেন গুজরাট টাইটান্স অধিনায়ক। এনসিএর একটি সূত্র পিটিআই সংবাদ সংস্থাকে জানিয়েছে- “হার্দিক এখনও চিকিৎসাধীন। যদিও তার বাম পায়ের গোড়ালির ফোলাভাব অনেকটাই কমে গেছে, তিনি শুধুমাত্র সপ্তাহান্তে বোলিং শুরু করবেন। এই মুহূর্তে, গুরুত্বপূর্ণ হল তাকে পরিপূর্ণভাবে সুস্থ হওয়ার জন্য সময় দেওয়া। "

টিম ইন্ডিয়া একটি শক্তিশালী অবস্থানে রয়েছে এবং বর্তমানে 5 ম্যাচে 5টি জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। রোহিত শর্মার দল এই মুহুর্তে সেমিফাইনাল পর্বে উঠার জন্য ফেভারিট এবং ভারতীয় টিম ম্যানেজমেন্ট পরের মাসের শেষের দিকে শেষ চার পর্ব পর্যন্ত হার্দিক পান্ডিয়াকে বিশ্রাম দিতে পারে।

ভারতের পরের ম্যাচ রবিবার লখনউতে ডিফেন্ডিং বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিরুদ্ধে, এরপর ২ নভেম্বর মুম্বাইতে শ্রীলঙ্কার বিপক্ষে এবং ৫ নভেম্বর কলকাতায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ।

পান্ডিয়ার অনুপস্থিতিতে, সূর্যকুমার যাদব পেসার মোহাম্মদ শামির সাথে প্লেয়িং 11-এর অংশ ছিলেন - যিনি গত রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাঁচ উইকেট নেন। কিন্তু লখনউ ট্র্যাক ঐতিহ্যগতভাবে স্পিনারদের সহায়তা করে, রবিচন্দ্রন অশ্বিন প্রত্যাবর্তন করতে পারে এবং মহম্মদ সিরাজের পরিবর্তে দলে আসতে পারে।