KBC 15: অমিতাভ বচ্চন এবার বিবাহের পরামর্শদাতা !

Amitabh Bachchan



অমিতাভ বচ্চনের বিখ্যাত কুইজ শো 'কৌন বনেগা ক্রোড়পতি' দর্শকদের মধ্যে বেশ পছন্দের। প্রতিবারের মতো, এই শোয়ের 15 তম সিজনেও, অমিতাভ বচ্চনকে শোতে অংশগ্রহণকারীদের প্রশ্ন জিজ্ঞাসা করার পাশাপাশি তাদের সাথে আকর্ষণীয় কথোপকথন করতে দেখা যায়। কিন্তু, এবার বিগ বি চ্যানেলটিকে তার অবস্থান পরিবর্তনের সুপারিশ করেছেন। তিনি বলেছিলেন যে তাকে হোস্টের পরিবর্তে বিবাহের পরামর্শদাতা বলা উচিত।

আসলে, ঘটনাটি হল যে অনুষ্ঠানের সাম্প্রতিক পর্বে, রচনা রাস্তোগি নামে এক প্রতিযোগী হট সিটে বসেছিলেন। তিনি একজন গৃহিনী যিনি ফাস্টেস্ট ফিঙ্গার ফার্স্ট জিতে অমিতাভ বচ্চনের বিপরীতে বসেছিলেন। শোতে, রচনা রাস্তোগি তার জীবনের সাথে সম্পর্কিত ঘটনা অমিতাভ বচ্চনের সাথে শেয়ার করেছিলেন। জানালেন তার বিয়ে সংক্রান্ত সমস্যার কথা। তিনি বলেছিলেন যে তার স্বামী কেবিসিতে বিনামূল্যে এসেছেন। তিনি আরও বলেছিলেন যে তার স্বামী কৃপণ এবং তাকে কোথাও নিয়ে যায় না।

শো চলাকালীন সম্পূর্ণ তৃপ্তির সাথে রচনা রাস্তোগীর কথা শোনার পর, অমিতাভ বচ্চন চ্যানেলের হোস্টকে তার পোস্ট পরিবর্তন করতে বলেন। তিনি বলেছিলেন যে তার পদটি হোস্ট থেকে বিবাহের পরামর্শদাতায় পরিবর্তন করা উচিত। বিগ বি বলেন, 'এই চ্যানেলের লোকেরা, আমাদের অ্যাঙ্করের নাম পরিবর্তন করে ম্যারেজ কাউন্সেলর করুন। এটিই একমাত্র জায়গা যেখানে আপনি আপনার বাড়ির সমস্ত ব্যথা এবং দুঃখ খুঁজে পেতে পারেন, এসে ঢেলে দিতে পারেন। আমরা এর জন্য একটি সমাধান খুঁজে বের করব।

পরে বিগ বি প্রতিযোগীর স্বামীকে তার স্ত্রীর পেছনে টাকা খরচ করার পরামর্শ দেন। এরপর তিনি জানান যে তিনি তার স্ত্রীকে ইউরোপ সফরে নিয়ে গেছেন। রচনা রাস্তোগি সাথে সাথে জানিয়ে দেন যে এটি একটি স্পনসরড ট্রিপ। টাকা খরচ করেননি।