Amazon Great Indian Festival: শুরু হচ্ছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল, কবে থেকে?

Amazon Great Indian Festival



উৎসবের মরশুমে অ্যামাজন নিয়ে এসেছে গ্রেট শপিং ডিল। অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল শুরু হতে হাতে বাকি আর কয়েকটি দিন। এই সময়কালে আপনি অতিরিক্ত ছাড়ে কিনতে পারবেন আপনার পছন্দমত জিনিস। 


অ্যামাজন ঘোষণা করেছে যে ‘অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল’ (জিআইএফ) 8 অক্টোবর থেকে শুরু হবে, প্রাইম সদস্যদের জন্য 24 ঘন্টা প্রাথমিক অ্যাক্সেস সহ।


এছাড়াও গ্রাহকরা কিক স্টার্টার ডিলের মাধ্যমে 6 অক্টোবর পর্যন্ত 25,000টিরও বেশি পণ্যের প্রাথমিক অ্যাক্সেস পাবেন।



“গ্রাহকরা নেতৃস্থানীয় ব্র্যান্ডের হাজার হাজার নতুন লঞ্চ এবং ভারত জুড়ে লক্ষ লক্ষ বিক্রেতাদের অ্যাক্সেস পাবেন। আমাদের ডেলিভারি সহযোগী সহ আমাদের দলগুলি, ভারত জুড়ে লক্ষ লক্ষ গ্রাহকদের জন্য অ্যামাজন গ্রেট ইন্ডিয়া ফেস্টিভ্যাল 2023-কে সর্বকালের সবচেয়ে বড় করতে উত্তেজিত, ”মণীশ তিওয়ারি, ভাইস প্রেসিডেন্ট এবং কান্ট্রি ম্যানেজার, ইন্ডিয়া কনজিউমার বিজনেস, অ্যামাজন, একটি বিবৃতিতে বলেছেন।


The Great Indian Festival-এ 5G মোবাইল লেটেস্ট স্মার্টফোন সহ 5,699 টাকা থেকে 8,999 টাকা থেকে শুরু করে লেটেস্ট স্মার্টফোন, 99 টাকা থেকে শুরু করে ইলেকট্রনিক্স ও আনুষাঙ্গিক, অ্যাপ্লায়েন্সে 65 শতাংশ পর্যন্ত ছাড়, টিভিতে 60 শতাংশ পর্যন্ত ছাড়। প্রতিদিনের প্রয়োজনীয় জিনিসের উপর 60 শতাংশ ছাড়, শীর্ষস্থানীয় মোবাইল, টিভি, যন্ত্রপাতি, ল্যাপটপ, ইলেকট্রনিক্স এবং আরও অনেক কিছুতে 18 মাস পর্যন্ত কোন খরচ ইএমআই নেই, কোম্পানি বলেছে।




গ্রাহকরা ইংরেজি, হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কন্নড়, বাংলা এবং মারাঠি সহ তাদের পছন্দের আটটি ভাষায় কেনাকাটা করতে পারবেন।




বিক্রয়ের সময়, অ্যামাজন ব্যবসার গ্রাহকরা GST চালানের সাথে 28 শতাংশ পর্যন্ত অতিরিক্ত এবং ল্যাপটপ, ডেস্কটপ এবং মনিটর, যন্ত্রপাতি, অন্যান্যগুলির মধ্যে তাদের ক্রয়ের উপর বাল্ক ডিসকাউন্ট সহ 40 শতাংশ পর্যন্ত সাশ্রয় করতে পারেন৷


বিদ্যমান Amazon.in অফার যেমন ডিল, ব্যাঙ্ক অফার এবং কুপন ছাড়াও, ব্যবসায়িক গ্রাহকরা বড় কেনাকাটায় 7,500 টাকা পর্যন্ত বোনাস ক্যাশব্যাক পাবেন, কোম্পানি উল্লেখ করেছে।