চলন্ত ট্রেনে বেলি ড্যান্সে নজর কাড়লেন যুবতী, প্রতিক্রিয়া দিল রেল

Viral Dance


চলন্ত ট্রেনে বেলি ড্যান্সে সোশ্যাল মিডিয়ায় নজর কাড়লেন এক যুবতী। সোশ্যাল মিডিয়ায় এক যুবতীর বেলি ডান্সের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। তারপর থেকে, এটি নেটিজেনদের মধ্যে একটি আলোচনার সৃষ্টি করেছে, এবং তাদের মিশ্র প্রতিক্রিয়া শেয়ার করতে প্ররোচিত করেছে। কেন? মুম্বাইয়ের একটি চলন্ত ট্রেনের গেটের কাছে দাঁড়িয়ে ক্লিপটিতে তাকে নাচতে দেখা যাচ্ছে। রেলওয়ে কর্তৃপক্ষও ভিডিওটির প্রতিক্রিয়া জানিয়েছে এবং লোকেদের "ট্রেন ভ্রমণে এই ধরনের কার্যকলাপ এবং স্টান্টগুলি এড়াতে" অনুরোধ করেছে।



ভিডিওটি @mumbaimatterz নামে এক্স পেজে শেয়ার করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন মহিলা লোকাল ট্রেনে ভ্রমণের সময় তার বেলি নাচের প্রতিভা দেখাচ্ছে। পোস্টের ক্যাপশনে লেখা আছে, "বিনোদন। এখন মুম্বাই লোকাল ট্রেনের ভিতরে বেলি ডান্স করছে। মনে হচ্ছে #MumbaiLocal ট্রেনগুলি প্রতিভা প্রদর্শনের জন্য সবচেয়ে আনন্দময় স্থান। অবস্থানগুলি স্যান্ডহার্স্ট রোড এবং মসজিদ স্টেশনগুলির মধ্যে @সেন্ট্রাল_রেলওয়ে বলে মনে হচ্ছে।"




মুম্বাই সেন্ট্রাল রেলওয়ে বিভাগ তাদের অফিসিয়াল এক্স হ্যান্ডেল থেকে প্রতিক্রিয়া জানিয়েছে এবং যাত্রীদের ট্রেনের ভিতরে এই ধরনের কার্যকলাপ করা থেকে বিরত থাকার জন্য অনুরোধ করেছে। টুইটে লেখা হয়েছে, "আমরা সমস্ত যাত্রীদের কাছে আবেদন করছি ট্রেন ভ্রমণে এই ধরনের কার্যকলাপ এবং স্টান্ট এড়াতে। অনুগ্রহ করে ভ্রমণের সময় এই ধরনের কার্যকলাপ থেকে বিরত থাকুন। এগুলি ভ্রমণের নিয়ম অনুযায়ী নয়। ট্রেনগুলি গণপরিবহনের জন্য এবং এই কার্যকলাপগুলির জন্য নয়। "



একজন ব্যক্তি পোস্ট করেছেন, "বাহ। চমৎকার নাচ।" "সুপার," লিখেছেন অন্য একজন। "চলন্ত ট্রেনে চমৎকার পারফরম্যান্স," তৃতীয় একজন যোগ করেছেন। "অসাধারণ প্রতিভা," চতুর্থজন মন্তব্য করেছেন।




লোকাল ট্রেনের ভেতরে তার নাচ দেখে কিছু মানুষ খুশি হয়নি। ঠিক এই ব্যক্তির মতো যিনি লিখেছেন, "এটি নাচের জন্য আদর্শ জায়গা নয়, আমি নাচের বিরুদ্ধে নই, তবে ভ্রমণের সময় একজনের সংবেদনশীল আচরণ করা উচিত।" অন্য একজন যোগ করেছেন, "এটি অবশ্যই সর্বজনীন স্থানে অনুমোদিত নয়।" তৃতীয় একজন শেয়ার করেছেন, "এটি কি অনুমোদিত।"