আগামী দিনে চাকরী পেতে শিখতে হবে AI , দক্ষ হতে হবে ডিজিটাল প্রযুক্তিতে 

saffolta app




ম্যাককিনসে গ্লোবাল ইনস্টিটিউটের (McKinsey Global Institute) সাম্প্রতিক জরিপ অনুসারে, কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) 2030 সালের মধ্যে লক্ষ লক্ষ চাকরি বাতিল করবে , যার মধ্যে শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে 12 মিলিয়ন চাকরি হারাবে। পাশাপাশি, এই প্রতিবেদনে এটাও প্রকাশ করা হয়েছে যে, আগামী বছরগুলোতে স্বাস্থ্যসেবা খাতে ৩৫ লাখ নতুন কর্মসংস্থান সৃষ্টি হবে, যা হবে স্বাস্থ্য প্রযুক্তিবিদ ও স্বাস্থ্য সহায়তা খাতে।

একই প্রতিবেদনে (McKinsey Global Institute) এটাও প্রকাশ করা হয়েছে যে 2030 সালের মধ্যে বিজ্ঞান, প্রযুক্তি, প্রকৌশল এবং গণিতের চাকরিতে নিয়োগ 23 শতাংশ বৃদ্ধি পাবে। এছাড়াও, ব্যাংকিং, বীমা, ফার্মাসিউটিক্যালস এবং স্বাস্থ্যসেবা খাতে ডিজিটাল রূপান্তরের কারণে, ডিজিটালভাবে দক্ষ যুবকরা আরও বেশি চাকরি পাবে। 2030 সালের মধ্যে এই খাতগুলিতে 9 শতাংশ বেশি চাকরি হবে।

আপনিও যদি ডিজিটালভাবে দক্ষ হয়ে ভবিষ্যতে (McKinsey Global Institute) চাকরির করতে চান, তাহলে আপনি মাস্টার অফ সাকসেস ডিজিটাল মার্কেটিং কোর্সের সাহায্য নিতে পারেন। 6 মাসের এই কোর্সের মাধ্যমে, আপনি চ্যাট জিপিটি এবং সর্বশেষ এআই টুলস সম্পর্কে তথ্য পাওয়ার পাশাপাশি 100 শতাংশ চাকরির সুযোগ পেতে পারেন।

কোর্সে 40টি ডিজিটাল মার্কেটিং টুল এবং 20টি ইন্ডাস্ট্রি রেডি মডিউল আপনাকে চাকরির জন্য প্রস্তুত করে দেবে। কোর্সে দেওয়া 3 মাসের অন-দ্য-জব ট্রেনিং যুবকদের কর্পোরেট সেক্টরের অভিজ্ঞতা প্রদান করবে।

Master Digital Marketing Program Details

Latest AI Tools with CHAT GPT

100% Job Opportunity

150 Hours Live+ Recorded Classes

40 Job Ready Tools

20 Industry Ready Modules

10 Case Studies

3 Month On Job Training

Entrepreneurship, Spoken English

graphic design

branding

content marketing

video marketing

job interview preparation

Master class session by industry experts

15 Certificates Like Google, Hubspot - SEMRush

Taught by Google Certified Faculty

দেশের সুপরিচিত এডটেক কোম্পানি শিক্ষিত তরুণদের সাহায্য করার জন্য অনেক প্রফেশনাল এবং দক্ষতাভিত্তিক স্বল্প ও দীর্ঘমেয়াদী কোর্স চালু করেছে, যেখান থেকে আপনি ঘরে বসে যেকোনো ক্ষেত্রে নিজেকে একজন পেশাদার হিসেবে গড়ে তুলতে পারবেন।

ডিজিটাল মার্কেটিং ছাড়াও এখানে অনেক কোর্স পাওয়া যায়। শুধু তাই নয়, সরকারি চাকরির স্বপ্ন দেখছেন এমন তরুণ-তরুণীদের সাফল্যের বিষয়ে প্রায় সব প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতির কোর্স রয়েছে। এখান থেকে পড়াশুনা করে শত শত যুবক সরকারী ও বেসরকারী সেক্টরে চমৎকার চাকরি পেয়েছে, তাহলে আর দেরি কি, আজই সফলতার সাথে যোগ দিন এবং উজ্জ্বল ক্যারিয়ার গড়ুন। আপনি আপনার ফোনে safalta অ্যাপ ডাউনলোড করে এই কোর্সগুলিতে যোগ দিতে পারেন।