EMI -তে অনেক কম টাকায় Smartphone কিনতে পারবেন, জেনেনিন উপায়

Smartphone



Smartphone EMI Purchasing Tips: আপনি যদি একটি নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন এবং আপনি সেই স্মার্টফোনে প্রচুর পরিমাণে সঞ্চয় করতে চান, তাহলে আজ আমরা আপনাকে একটি বিশেষ উপায় বলতে যাচ্ছি। এই পদ্ধতিটি জানার মাধ্যমে, আপনি অনেক সঞ্চয় করতে পারেন এবং আপনি আপনার প্রচুর অর্থও বাঁচাতে পারেন। আপনি যদি এই বিষয়ে না জানেন, তাহলে আপনিও আজ এই পদ্ধতিটি জেনে নিন।

(ads1)

অনেক সময় স্মার্টফোন দামি হলে আপনি তা কিনবেন না বা আপনার বাজেট তৈরি হওয়ার পরে আপনাকে এটি কিনতে হবে, কিন্তু এখন লোকেরা ইএমআই-তেও স্মার্টফোন (Smartphone EMI) কিনতে শুরু করেছে, যার ফলে অনেক কম টাকায় প্রতিমাসে পে করে নিতে পারছেন। শুধু তাই নয়, এতে অনেক টাকা কম খরচও হচ্ছে।

ইএমআই-এ একটি স্মার্টফোন (Smartphone EMI) কিনলে, আপনি বাম্পার ডিসকাউন্ট পেতে পারেন এবং স্মার্টফোনের পরিমাণ যদি 1 লাখ টাকা হয়, তাহলে আপনি এটির খরচে 10,000 টাকা পর্যন্ত বাঁচাতে পারেন। আসলে, স্মার্টফোন কেনার উপর কিছু ব্যাঙ্কে অফার দেওয়া হয়, যেগুলি ব্যবহার করে আপনি 10 শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন।

(ads2)

যখনই আপনার কাছে একটি নির্দিষ্ট ব্যাঙ্কের ক্রেডিট (Credit Card) বা ডেবিট কার্ড (Debit Card) থাকে আপনি এই অফারগুলির সুবিধা নিতে পারেন কারণ প্রতিটি ব্যাঙ্ক এই অফারটি দেয় না, এমন পরিস্থিতিতে, আপনি যদি মাসিক কিস্তিতে একটি স্মার্টফোন কিনতে চান, তাহলে যে কার্ডে অফার দেওয়া হচ্ছে সেই কার্ড ব্যবহার করে অফার গ্রহণ করে ব্যাপক সাশ্রয়ে মোবাইল নিতে পারেন।