Urvashi Rautela: হট সেক্সিলুকে মডেল-অভিনেত্রী উর্বশী রাউতেলা ভিডিও ভাইরাল 

Urvashi Rautela



নয়াদিল্লি: মডেল-অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela) তার হট সেক্সিলুকে  আয়নার সামনে সেলফি তুলে  ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছেন। অগণিত চকচকে হীরা পাথরের সাথে একটি দুর্দান্তভাবে অলঙ্কৃত ব্র্যালেটে নিজের একটি ছবি শেয়ার করেছেন মডেল-অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela)

ব্র্যালেটে জটিল কারুকাজ, সেই সাথে তার সুডোল বক্ষরেখা তার স্পষ্ট ভিডিওটিতে। এই মিরর সেলফি সম্পর্কে কথা বলতে গিয়ে উর্বশীর মেকআপ সম্পর্কেও বলতে হয়। তার চোখগুলি নিখুঁতভাবে কার্যকর করা উইংড আইলাইনারে সজ্জিত ছিল, ধোঁয়াটে মিশ্রিত আইশ্যাডো চিত্তাকর্ষক দৃষ্টিতে, প্রতিটি নজরে দর্শকদের আকর্ষণ করেছিল।

(ads1)

তার tresses সম্পর্কে কথা বলতে গিয়ে উর্বশী একটি মসৃণ পনিটেল বেছে নিয়েছিল, মার্জিতভাবে তার উজ্জ্বল টেসগুলি তার মুখ থেকে সরিয়ে নিয়েছিল। ছবিটি তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেত্রী ক্যাপশন দিয়েছেন, আপনি বুঝতে পারছেন না এবং আমি ব্যাখ্যা করতে পারব না।

কাজের ফ্রন্টে, উর্বশীকে শেষবার মেগাস্টার চিরঞ্জীবীর সাথে ওয়াল্টেয়ার ভেরায়ার বস পার্টি গানে দেখা গিয়েছিল যেটি সবচেয়ে বড় পার্টি অ্যান্থেম হয়ে উঠেছে। তাকে পরবর্তীতে রাম পোথিনেনির সাথে দেখা যাবে। IMDb-তে 7.9 রেটিং সহ রণদীপ হুদার 'ইন্সপেক্টর অবিনাশ'-এর সাথে তার চলচ্চিত্রের জন্য তিনি দর্শকদের কাছ থেকে ব্যাপক ভালবাসা পেয়েছেন।

অভিনেত্রী মিশেল মররোনের সাথে তার হলিউডে আত্মপ্রকাশ করবেন এবং জেসন ডেরুলোর সাথে একটি আসন্ন গ্লোবাল মিউজিক সিঙ্গেল এ দেখা যাবে।

(ads2)