৭০ দশকের সবচেয়ে সাহসী অভিনেত্রী ছিলেন এই নায়িকা, নগ্ন দৃশ্যেও করেছেন অভিনয়

Simi Garewal , shashi kapor
Simi Garewal and Sashi Kapor


Simi Garewal : আজ আমরা এমন একজন অভিনেত্রীর কথা বলব যিনি অনেক ছবিতে কাজ করেছেন কিন্তু একটি চ্যাট শোর মাধ্যমে স্বীকৃতি পেয়েছেন। আমরা অভিনেত্রী সিমি গারেওয়ালের (Simi Garewal) কথা বলছি যিনি চ্যাট শো 'রেন্ডেজভাস উইথ সিমি গারেওয়াল'-এর জন্য পরিচিত। সিমি গারেওয়াল তার প্রত্যাশিত চলচ্চিত্রগুলিতে সাফল্য পাননি, যদিও সিমির নাম তার যুগের সাহসী অভিনেত্রীদের মধ্যে গণনা করা হয়। সিমি কতটা সাহসী ছিলেন তা থেকে অনুমান করা যায় যে 70 এর দশকে, যখন অভিনেত্রীরা শরীর দেখাতে দ্বিধা করতেন , তখন সিমি (Simi Garewal Nude Scene) নগ্ন দৃশ্য দিয়ে চাঞ্চল্য তৈরি করেছিলেন।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, বলিউডে প্রায় ৫০টি ছবিতে কাজ করেছেন সিমি (Simi Garewal)। সিমির প্রথম বলিউড ছবি ছিল ১৯৬২ সালে মুক্তিপ্রাপ্ত 'রাজ কি বাত'। সে যুগের সাহসী অভিনেত্রীদের মধ্যে সিমির (Simi Garewal Sexy Photo) নাম গণনা করা হতো।

(ads1)

Simi Garewal
Simi Garewal

সিমি (Simi Garewal Bold Scene)1970 সালে মুক্তিপ্রাপ্ত রাজ কাপুরের ছবি মেরা নাম জোকার-এ একটি সাহসী দৃশ্য দিয়েছিলেন। এই ছবিতে সিমির (Simi Garewal Bold Scene) একটি ছোট ভূমিকা ছিল যেখানে তাকে ঝোপের আড়ালে পোশাক বদলাতে দেখানো হয়েছে। কথিত আছে যে এই ভূমিকাটি তখন খুব ভাইরাল হয়েছিল।

(ads2)

Simi Garewal
Simi Garewal


সিমি গ্রেওয়াল (Simi Garewal) এখানেই থেমে থাকেননি, ১৯৭২ সালে মুক্তিপ্রাপ্ত ‘সিদ্ধার্থ’ ছবিতে নগ্ন দৃশ্য দিয়ে চাঞ্চল্য সৃষ্টি করেন। ছবিতে সিমি গ্রেওয়ালের (Simi Garewal 
Bold Scene) বিপরীতে মুখ্য ভূমিকায় ছিলেন শশী কাপুর। ছবির একটি দৃশ্যে সিমিকে শশীর সামনে হাত গুটিয়ে নগ্ন অবস্থায় দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। কথিত আছে যে এই দৃশ্য নিয়ে অনেক তোলপাড় হয়েছিল এবং বিষয়টি আদালতে গিয়েছিল, এরপর ভারতে ছবিটি নিষিদ্ধ করা হয়েছিল।