Reliance Nippon Life এর এই প্ল্যান আপনাকে সন্তান জন্ম থেকে অবসর পর্যন্ত দেবে নানান সুবিধা 

Reliance Nippon Life



Reliance Nippon Life Insurance Company Limited ভারতের অন্যতম প্রাইভেট লাইফ ইন্স্যুরেন্স ( Life Insurance Company) কোম্পানি, তার একটি জনপ্রিয় প্ল্যান, রিলায়েন্স নিপ্পন লাইফ নিশ্চিতসমৃদ্ধি (Reliance Nippon Life Nishchit Samrudhi) ।



সন্তান জন্ম থেকে অবসর পর্যন্ত একাধিক জীবন পর্যায়ের সমাধানের জন্য উপযুক্ত এই প্ল্যানটি  (Reliance Nippon Life Nishchit Samrudhiগ্রাহকদের দুটি বিকল্পের মধ্যে একটি পছন্দের সাথে বিনিয়োগ করার সুযোগ প্রদান করে – আয় বিকল্প এবং এনডাউমেন্ট বিকল্প প্রদান করে, এছাড়া রিটায়ারমেন্ট বেনিফিট হিসাবেও নিতে পারবেন। যে কেউ তাদের আর্থিক চাহিদা এবং লক্ষ্যগুলির জন্য সবচেয়ে উপযুক্ত বিকল্পটি বেছে নিতে পারে। এককথায় দীর্ঘ মেয়াদি পরিবার সুরক্ষা হিসাবেও এই প্ল্যান  (Reliance Nippon Life Nishchit Samrudhi) বেছে নিতে পারেন।




এই প্ল্যানটির মূল বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে:


· প্ল্যানটি শৈশব থেকে অবসরের কাছাকাছি পর্যায়ে লাইফ কভার অফার করে - 1 থেকে 55 বছর বয়স পর্যন্ত


· সীমিত স্বল্প মেয়াদের (1,6 বা 7 বছর) জন্য অর্থ প্রদান করে সম্পূর্ণ পলিসির মেয়াদের জন্য জীবন বীমা কভার পাওয়া যায়


· বেঁচে থাকা এবং পরিপক্কতার উপর গ্যারান্টিযুক্ত সুবিধা


· আর্থিক লক্ষ্যের উপর ভিত্তি করে দুটি আকর্ষণীয় পরিকল্পনা বিকল্প থেকে বেছে নেওয়ার নমনীয়তা


· একাধিক প্রিমিয়াম পেমেন্ট মোডের উপলব্ধতা; অনলাইন এবং অফলাইন উভয় বিকল্প


· কভারেজ বাড়ানোর জন্য একাধিক রাইডার বিকল্প উপলব্ধ


· প্রতিযোগিতামূলক হারে নীতির বিপরীতে ঋণ পাওয়ার বিকল্প


· আয়কর আইন, 1961 এর অধীনে কর সুবিধা




এই প্ল্যানের  (Reliance Nippon Life Nishchit Samrudhiআয় বিকল্পের অধীনে, একজনকে 6 বা 7 বছরের সীমিত সময়ের জন্য প্রিমিয়াম দিতে হবে এবং 7ম/8ম বছরের পরে, পলিসিধারক 20 বছর পর্যন্ত একটি নির্দিষ্ট নিয়মিত আয় উপভোগ করবেন। উপরন্তু, তারা ম্যাচুরিটির উপর একটি গ্যারান্টিযুক্ত সুবিধা পাবেন৷




এই প্ল্যানের (Reliance Nippon Life Nishchit Samrudhiএনডাউমেন্ট বিকল্পের অধীনে, কেউ একবার বা 6 বা 7 বছরের সীমিত সময়ের জন্য প্রিমিয়াম দিতে পারেন। মেয়াদপূর্তিতে, চারটি সমান বার্ষিক কিস্তিতে একটি একক সুবিধা প্রদান করা হবে। 30 বছর বয়সী একজন পুরুষের জন্য, বার্ষিক প্রিমিয়াম দিতে হবে 7 বছরের জন্য 1.50 লক্ষ টাকা । এই বিকল্পটি এমন ব্যক্তিদের জন্য আদর্শ যাদের দীর্ঘমেয়াদী আর্থিক লক্ষ্য যেমন ব্যবসার সম্প্রসারণ, সন্তানের শিক্ষা/বিবাহ, উত্তরাধিকার ইত্যাদি।




বিস্তারিত জানতে কল করুন সিনিয়র লাইফ প্ল্যানিং অফিসার সুস্মিতা চাকীর সাথে সরাসরি- 7001275059 / 9832057026 নাম্বারে।