Reliance Jio Prepaid Offer: দুর্দান্ত অফার জিও-তে, রিচার্জ থেকে কেনাকাটা প্রিপেইড সিম থাকলেই পাবেন সুবিধা

Jio offer
Reliance Jio 


রিলায়েন্স জিও প্রিপেইড (Reliance Jio Prepaid Offer) ব্যবহারকারীদের জন্য একটি নতুন স্বাধীনতা দিবস অফার চালু করেছে। টেলিকম কোম্পানি একটি 2,999 টাকার বার্ষিক রিচার্জ প্যাক চালু করেছে, যা অনেকগুলি অতিরিক্ত সুবিধা প্রদান করে। কলিং এবং ডেটা ছাড়াও, Jio-এর অফারে বিভিন্ন সুবিধা রয়েছে - জনপ্রিয় খাবার বিতরণ, ভ্রমণ, অনলাইন শপিং এবং আরও অনেক কিছুতে ছাড়৷ আপনার যা জানা দরকার তা এখানে।



আমরা অতিরিক্ত সুবিধাগুলি অনুসন্ধান করার আগে, আসুন বার্ষিক 2,999 টাকার প্ল্যানের স্ট্যান্ডার্ড অফারগুলি বোঝার মাধ্যমে শুরু করি। ব্যবহারকারীরা 365 দিনের জন্য প্রতিদিন 2.5GB ডেটা, সীমাহীন ভয়েস কল সুবিধা এবং প্রতিদিন 100 SMS পান। আপনি মূলত ব্যবহারকারীদের মোট 912.5GB ডেটা পাচ্ছেন। প্যাকটি ব্যবহারকারীদের 5G ডেটাও অফার করার যোগ্য।




এই Jio স্বাধীনতা দিবস অফার 2023 এছাড়াও প্রিপেইড Jio ব্যবহারকারীদের জন্য অতিরিক্ত সুবিধা নিয়ে আসে। এর মধ্যে রয়েছে 249 টাকা বা তার বেশি মূল্যের Swiggy অর্ডারে 100 টাকা ছাড়, সেইসাথে যাত্রার মাধ্যমে বুক করা ফ্লাইটে 1,500 টাকা পর্যন্ত সম্ভাব্য সঞ্চয়।



উপরন্তু, ব্যবহারকারীরা ভ্রমণের মাধ্যমে ঘরোয়া হোটেল বুকিংয়ে 15 শতাংশ ছাড় (4,000 টাকা পর্যন্ত) উপভোগ করতে পারেন। এছাড়াও Ajio-তে নির্বাচিত পণ্যের জন্য 999 টাকা বা তার বেশি মূল্যের অর্ডারে 200 টাকা ছাড় রয়েছে। Netmeds-এ অতিরিক্ত NMS সুপারক্যাশ সহ 999 টাকার উপরে অর্ডারে 20 শতাংশ ডিসকাউন্ট দাবি করতে পারেন। অধিকন্তু, অফারটি রিলায়েন্স ডিজিটাল থেকে কেনা নির্দিষ্ট অডিও পণ্য এবং গার্হস্থ্য পণ্যের উপর 10 শতাংশ ছাড় দেয়৷