Megan Fox: যার সেক্সি লুকে ঘায়েল নেট দুনিয়া, তিনি লিখলেন কবিতার বই -Pretty Boys Are Poisonous

Megan Fox



হলিউড অভিনেত্রী মেগান ফক্স (Megan Fox) সেক্সি লুকে যেমন ভক্তদের মন জয় করে, তেমনি এবার সাহিত্য জগতেও আসতে চলেছে কবিতার বই নিয়ে। নিজের লেখা কবিতার বই প্রকাশ হতে চলেছে আগামী ৭ নভেম্বর। প্রি বুকিং শুরু হয়েছে ইতিমধ্যে।


হলিউডে ডাকসাইটে সুন্দরীর অভাব নেই। তবে প্রথম ছবি থেকেই নজর কেড়েছেন মেগান ফক্স। Transformers, Jennifer's Body, Teenage Mutant Ninja Turtles এর মতো জনপ্রিয় ছবিতে কাজ করেছেন ৩৬ বছর বয়সী অভিনেত্রী। ব্যাক টু ব্যাক হিট দিয়েছেন হলিউডকে। সারাবিশ্বে খ্যাতি রয়েছে। সুন্দরী হিসেবে স্বীকৃতি পেয়েছেন।

(ads1)

Megan Fox



এবার সাহিত্য জগতের স্বীকৃতি ছিনিয়ে নিতে লিখেছেন কবিতার বই সুন্দর ছেলেরা বিষাক্ত (Pretty Boys Are Poisonous) । সত্তরটিরও বেশি কবিতার সংকলনে ফক্স সেই সমস্ত উপায় বর্ণনা করে যা আমরা আমাদের পছন্দের আকৃতিতে নিজেদেরকে ফিট করি, এমনকি যদি এর অর্থ প্রক্রিয়ার মধ্যে নিজেকে হারিয়ে ফেলা হয়।

(ads2)

Pretty Boys Are Poisonous


মেগান ফক্স তার এই কবিতার বই প্রসঙ্গে বলেছেন- “আমার নীরবতার কারণে যে অসুস্থতা আমার মধ্যে শিকড় গেড়েছিল তা নির্মূল করার প্রয়াসে এই কবিতাগুলি লেখা হয়েছিল। আমি আমার সারা জীবন পুরুষদের গোপনীয়তা বজায় রেখে কাটিয়েছি, তাদের পাপের ভার বহন করতে আমার শরীর ব্যথা করে। আমার স্বাধীনতা এই পৃষ্ঠাগুলিতে বাস করে, এবং আমি আশা করি যে আমার কথাগুলি অন্যদেরকে তাদের আনন্দ এবং তাদের পরিচয় ফিরিয়ে আনতে অনুপ্রাণিত করতে পারে। তাদের কণ্ঠস্বর ব্যবহার করে আলোকিত করার জন্য যা সমাহিত করা হয়েছে, কিন্তু ভুলে যায়নি, অন্ধকারে।"


প্রিটি বয়েজ আর পয়জনাস - সুপরিচিত একজন নারীর শক্তিশালী আত্মপ্রকাশকে চিহ্নিত করে। নিজের অভিনয় জীবনে অনেক পুরুষের ঘনিষ্ঠ হয়েছিলেন, ভালোবাসা চেয়ে পেয়েছেন বিষ। বিষাক্ত হয়েছে মন। আর সেই মনের কোটরে জমে থাকা কষ্ট গুলোই উঠিয়ে এনেছেন তার প্রথম কাব্যগ্রন্থ প্রিটি বয়েজ আর পয়জনাসে।

প্রি বুকিং এর জন্য ক্লিক করুন- Click Here