Har Ghar Tiranga Certificate Download

Har Ghar Tiranga Certificate Download



প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী ১৩ থেকে ১৫ অগাস্টের মধ্যে 'হর ঘর তিরঙ্গা' অভিযানের আওতায় তিরঙ্গার সঙ্গে ছবি তুলে harghartiranga.com-এ আপলোড করতে নাগরিকদের প্রতি আহ্বান জানিয়েছেন।

ট্যুইট বার্তায় প্রধানমন্ত্রী বলেছেন;

"'হর ঘর তিরঙ্গা' অভিযান স্বাধীনতার অমৃত মহোৎসবে নতুন উৎসাহের সঞ্চার করেছে। দেশবাসীকে এবছর এই অভিযানকে নতুন উচ্চতায় নিয়ে যেতে হবে। আসুন, ১৩ থেকে ১৫ অগাস্টের মধ্যে আমাদের গর্বের প্রতীক জাতীয় পতাকা উত্তোলন করি। তিরঙ্গার সঙ্গে আপনার সেলফিও অবশ্যই harghartiranga.com-এ আপলোড করবেন।"

প্রধানমন্ত্রী আরও বলেন "তিরঙ্গা স্বাধীনতা এবং জাতীয় ঐক্যের চেতনার প্রতীক। তিরঙ্গার সঙ্গে প্রতিটি ভারতীয়ের আবেগ জড়িয়ে আছে। তিরঙ্গা জাতির উন্নতির জন্য কঠোর পরিশ্রম করতে আমাদের অনুপ্রাণিত করে। আমি আপনাদের সবাইকে ১৩ থেকে ১৫ অগাস্টের মধ্যে 'হর ঘর তিরঙ্গা' অভিযানে যোগ দিয়ে তিরঙ্গার সঙ্গে আপনাদের ছবি harghartiranga.com-এ আপলোড করার অনুরোধ জানাচ্ছি।"
হর ঘর তিরঙ্গা- এই কর্মসূচিতে ইতিমধ্যে রেজিস্ট্রেশন শুরু হয়েছে। এই রেজিস্ট্রেশন কর্মসূচিতে অংশ নিয়ে রেজিস্ট্রেশন করলেই একটি শংসাপত্র দেওয়া হচ্ছে। আপনিও কি এই সার্টিফিকেট সংরহ করতে চান? তাহলে জেনেনিন পদ্ধতি -


Har Ghar Tiranga Certificate Download Online:-


১) প্রথমে আপনাকে har ghar tiranga এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে।

২) এরপর Upload Selfie with FLAG এ ক্লিক করুন।

৩) পরবর্তী পেজে আপনার নাম ও মোবাইল নাম্বার দিয়ে Next এ ক্লিক করুন, অথবা গুগুল একাউন্ট দিয়ে।


৪) এরপর আপনার মোবাইল বা কম্পিউটার এর লোকেশন অন করে দিন।


৫) এরপর আপনার ম্যাপের মধ্যে আপনার বাড়ি বেছে নিয়ে Pin a Flag এ ক্লিক করুন। আপনার সার্টিফিকেট চলে আসবে।





৬) সার্টিফিকেটটি ডাওনলোড যেমন করতে পারবেন তেমনি স্যোসাল মিডিয়াতে শেয়ারও করতে পারবেন এখান থেকেই।