বর্ধমান জেলা বিজেপির বর্ধমান থানা ঘেরাও কর্মসূচি

Burdwan news


সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান:- 

রাজ্য সরকারের লাগামছাড়া দুর্নীতির প্রতিবাদে, মহিলা ও শিশুদের সুরক্ষা এবং যুব সমাজের কর্মসংস্থানের দাবিতে বর্ধমান জেলা বিজেপির ডাকে বিজেপির মহিলা মোর্চা এবং যুব মোর্চার উদ্যোগে বুধবার বিক্ষোভ কর্মসূচি এবং বর্ধমান থানা ঘেরাও করা হয়।



মূলত পঞ্চায়েত ভোটের ঘোষণা থেকে ভোটের ফলাফল পর্যন্ত সারা রাজ্যজুড়ে বিজেপি প্রার্থী এবং কর্মীদের ওপর তৃণমূলের দুষ্কৃতিরা লাগাতার আক্রমণ করে চলেছে। এখনো পঞ্চায়েতের বোর্ড গঠনে বিজেপি প্রার্থীদের জোরপূর্বক মিথ্যা মামলার ভয় দেখিয়ে তৃণমূলে যোগদান করানো হচ্ছে বলে অভিযোগ। যাতে তৃণমূলের পঞ্চায়েতের বোর্ড গঠন করতে সুবিধা হয়। এবং সারা রাজ্য জুড়ে মহিলা ও শিশুদের পর্যাপ্ত নিরাপত্তা প্রদানের দাবি জানানো হয় যেখানে একের পর এক মহিলারা আক্রান্ত হচ্ছে এমনটাই অভিযোগ করে বলেছেন বর্ধমান জেলা বিজেপি নেতৃত্ব।



এই বিষয়ে বিজেপির যুব মোর্চার বর্ধমান সদর জেলার সাধারণ সম্পাদক সুধীর রঞ্জন সাউ জানান,সারা পশ্চিমবঙ্গ জুড়ে আমরা দীর্ঘদিন ধরে দেখে আসছি মহিলারা আক্রান্ত হচ্ছেন ধর্ষিত হচ্ছেন। এবং নারীদেরকে অসম্মান করা হচ্ছে। তারই প্রতিবাদে আজ বিজেপির যুব মোর্চা ও মহিলা মোর্চার পক্ষ থেকে বর্ধমান থানা ঘেরাও কর্মসূচি করা হলো। যাতে বর্ধমান শহর এবং বর্ধমান শহর সংলগ্ন এলাকায় এই ধরনের ঘটনা না ঘটে। যদি এই ধরনের ঘটনা ঘটে তাহলে আমরা আরো বৃহত্তর আন্দোলনে নামবো। ইতিমধ্যেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মনিপুরের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন এবং দোষীদের কঠোর শাস্তির আশ্বাস দিয়েছেন। কিন্তু পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মহিলাদের উপর কোনো ঘটনা ঘটলে কোন পদক্ষেপ গ্রহণ করেন না এবং সাংবাদিকদের মুখোমুখিও হন না। সামান্য ঘটনা বলে এড়িয়ে যান। তৃণমূলের নেতাদের বাঁচাতেই মুখ্যমন্ত্রী নিশ্চুপ থাকেন। কিন্তু নরেন্দ্র মোদি ধর্ম বর্ণ নির্বিশেষে কোন রাজনৈতিক দলের রং না দেখে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করেন।