Recruitment on Kanyashree Project: কণ্যাশ্রী প্রকল্প  একাধিক শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি, এখনি আবেদন করুন

Job news


বাংলার চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। পশ্চিমবঙ্গ সরকারের কন্যাশ্রী প্রকল্পে একাধিক শূন্যপদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের একজন স্থায়ী বাসিন্দা এই পদগুলির জন্য আবেদন করতে পারেন। আবেদনের শেষ তারিখ ৪টা আগস্ট ২০২৩। 



অ্যাকাউন্ট্যান্ট ও ডাটা ম্যানেজার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অ্যাকাউন্ট্যান্টে ১টি ও ডাটা এন্ট্রি অপারেটরে ৮টি শূন্যপদ রয়েছে।



অ্যাকাউন্ট্যান্ট পদের জন্য ভারতের যেকোনো স্বীকৃত যেকোনো শিক্ষা প্রতিষ্ঠান থেকে কমার্স বিভাগের একাউন্টেন্সি বিষয়ে স্নাতক হলে এই পদের জন্য আবেদন করতে পারবেন। প্রার্থীর কম্পিউটার কোর্সের উপর যেকোনো সার্টিফিকেট থাকা বাঞ্ছনীয়। প্রার্থীকে অবশ্যই MS Office প্যাকেজে কাজের দক্ষতা রাখতে হবে। এছাড়াও ট্যালি সফটওয়্যারে কাজের দক্ষতা থাকা আবশ্যক। এই পদে মাসিক বেতন হবে ১৫,০০০ টাকা। আবেদন করার জন্য প্রার্থীদের বয়স হতে হবে কমপক্ষে ১৮ বছর থেকে ৩৭ বছরের মধ্যে।



ডাটা ম্যানেজার পদে ভারতের যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক চাকরিপ্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। প্রার্থীর কম্পিউটার কোর্সের উপর যেকোনো সার্টিফিকেট থাকা বাঞ্ছনীয়। এছাড়াও প্রার্থীকে কমপক্ষে 30wpm স্পীডে টাইপিংয়ের দক্ষতা রাখতে হবে। মাসিক বেতন ১১,০০০ টাকা। আবেদন করার জন্য প্রার্থীদের বয়স হতে হবে কমপক্ষে ১৮ বছর থেকে ৩৭ বছরের মধ্যে হতে হবে।



ইচ্ছুক প্রার্থীরা অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র ডাউনলোড করে নির্ভুল ভাবে পূরণ করে দপ্তরের ঠিকানায় পাঠাতে হবে।



অফিশিয়াল ওয়েবসাইট: Official Website 

অফিশিয়াল বিজ্ঞপ্তি: Official Notification 

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা:

Room No. 2, Kanyashree & Kanyashree Cell of Murshidabad Collectorate, New Building at Berhampore, Barrack Square, Murshidabad, PfN-742101