WTC 2023 ফাইনাল: ডেভিড ওয়ার্নার টেস্ট ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন কবে? 

David Warner


ডেভিড ওয়ার্নার পরের বছর এসসিজিতে তার হোমগ্রাউন্ডে পাকিস্তানের বিপক্ষে টেস্টে তার টেস্ট ক্যারিয়ারকে বিদায় জানানোর ইচ্ছা প্রকাশ করেছেন। এটি তার আন্তর্জাতিক ক্রিকেট যাত্রায় একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করবে, কারণ তিনি খেলা থেকে পরিষ্কার প্রস্থান করার আশা করছেন। ওয়ার্নারের চূড়ান্ত লক্ষ্য হল ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হতে যাওয়া 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার হয়ে তার চূড়ান্ত খেলাটি খেলা।



যাইহোক, ওয়ার্নারের সাম্প্রতিক টেস্ট ফর্ম পাকিস্তানের বিরুদ্ধে সিডনি নিউ ইয়ার্স টেস্টে জায়গা করে নেওয়ার ক্ষমতা নিয়ে সন্দেহ তৈরি করেছে। উপরন্তু, এখন এবং তারপরের মধ্যে প্যাকড ক্রিকেট সময়সূচী শুধুমাত্র চ্যালেঞ্জ যোগ করে। ফলে ঘরের বাইরে টেস্ট খেলার শেষবারের মতো অ্যাশেজ হতে পারে।



"আমি সবসময় বলেছি [2024 টি-টোয়েন্টি] বিশ্বকাপ হবে আমার চূড়ান্ত খেলা, কিন্তু আমি মনে করি আমি সম্ভবত এটি নিজের এবং আমার পরিবারের কাছে ঋণী," বেকেনহামে অস্ট্রেলিয়ার অনুশীলন সেশনের আগে ওয়ার্নার বলেছিলেন, যেখানে তারা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্য প্রস্তুতি নিচ্ছে। অ্যাশেজের আগে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল।



"যদি আমি এখানে রান করতে পারি, অস্ট্রেলিয়ায় খেলা চালিয়ে যেতে পারি, আমি অবশ্যই বলতে পারি যে আমি ওয়েস্ট ইন্ডিজ [টেস্ট] সিরিজ খেলব না। যদি আমি এটি পার করি এবং আমি পাকিস্তান সিরিজ করতে পারি, আমি অবশ্যই শেষ করব।"



ওয়ার্নার বর্তমানে ইংল্যান্ডে আছেন, ভারতের বিরুদ্ধে আসন্ন আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্য প্রস্তুতি নিচ্ছেন, এরপর ইংল্যান্ডের সাথে পাঁচ ম্যাচের অ্যাশেজ সিরিজ। এছাড়াও, বছরের শেষে ভারতে অনুষ্ঠিতব্য আইসিসি পুরুষ ক্রিকেট বিশ্বকাপও তার রাডারে রয়েছে।