খেলা হিসেবে যৌনতা! প্রলোভন, স্ট্যামিনা, আরও কিছু বিষয় নিয়ে আগামী সপ্তাহ থেকে শুরু হবে চ্যাম্পিয়নশিপ

Sex




"সেক্স" এখনও বিশ্বের অনেক এলাকায় নিষিদ্ধ বলে বিবেচিত হয়, কিন্তু সুইডেনে নয়, যেটি যৌনতাকে একটি খেলা হিসেবে স্বীকৃতি দেওয়ার পর প্রথমবারের মতো "সেক্স চ্যাম্পিয়নশিপ" মঞ্চের জন্য প্রস্তুত হচ্ছে৷ প্রতিবেদনে আরও ইঙ্গিত করা হয়েছে যে 8 জুন, 2023 তারিখে, সুইডেনে ইউরোপীয় সেক্স চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হবে, যা কয়েক সপ্তাহ ধরে চলবে এবং প্রতিদিন ছয় ঘন্টা প্রতিযোগিতার বৈশিষ্ট্য থাকবে।




প্রতিযোগীদের সম্পর্কে, এখন বিভিন্ন দেশ থেকে চ্যাম্পিয়নশিপের জন্য 20 জন আবেদনকারী রয়েছে। বিজয়ীদের বাছাই করতে তিনটি জুরি এবং দর্শকদের ভোটিং ব্যবহার করা হবে। অংশগ্রহণকারীরা প্রতিটি প্রতিযোগিতার জন্য 5 থেকে 10 পয়েন্ট পেতে পারে। প্রলোভন, ওরাল সেক্স, পেনিট্রেশন, আকর্ষনীয়তা, বডি ম্যাসাজ, যৌন অঞ্চল আবিষ্কার, ভঙ্গি সমন্বয়, অবস্থানের সৃজনশীল ব্যবহার, অর্গাজমের সংখ্যা, এবং স্ট্যামিনা 16 টি বিভাগে প্রতিযোগীরা অংশগ্রহণ করবে।




ইউরোপীয় সেক্স চ্যাম্পিয়নশিপ যে কোনো লিঙ্গ এবং যৌন পছন্দের প্রতিযোগীদের স্বাগত জানায় কারণ এটি বৈচিত্র্যকে সমর্থন করে। প্রচারকারীরা এই খেলার সময় যৌন অভিযোজনের সম্ভাব্য কৌশলগত মূল্যের উপর জোর দিয়েছেন, যা তারা শেষ পর্যন্ত অন্যান্য ইউরোপীয় দেশগুলি গ্রহণ করবে বলে আশা করে।




প্রতিযোগিতার বিজয়ীদের বিচারকদের একটি গ্রুপ দ্বারা নির্ধারিত হবে, প্রতিযোগিতার দর্শকরাও ফলাফলের উপর প্রভাব ফেলবে। একজন দম্পতির যোগাযোগ ক্ষমতা, তাদের সহনশীলতার মাত্রা, তাদের রসায়ন, এবং তাদের যৌন শিক্ষা সবই বিচারক এবং জনসাধারণের দ্বারা বিবেচনা করা হবে।



কামসূত্রে আলোচিত সমস্ত আইন এবং যৌন শিল্পের সাথে অংশগ্রহণকারীদের পরিচিত হওয়া উচিত। এই প্রতিযোগীরা যত বেশি স্পষ্টভাবে কামসূত্রের নির্দেশিকাগুলিকে যৌন ক্রিয়াকলাপের জন্য ব্যাখ্যা করতে পারে, তারা তত বেশি পয়েন্ট পাবে।