Ruturaj Utkarsha Marriage : একজন মহিলা ক্রিকেটারকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন ঋতুরাজ

Ruturaj Utkarsha Marriage
Utkarsha Pawar and Ruturaj Gaikwad



গাঁটছড়া বাঁধতে চলেছেন চেন্নাই সুপার কিংসের ওপেনার ঋতুরাজ গায়কওয়াড় (Ruturaj Utkarsha Marriage)। আগামী ৩ জুন তিনি বিয়ে করবেন উৎকর্ষ গায়কওয়াড়কে (Ruturaj Utkarsha Marriage)। উৎকর্ষ মহারাষ্ট্রের একজন ক্রিকেটার। সে তার রাজ্যের হয়ে খেলেছে। তিনি ডানহাতি বোলিং ও ব্যাট করেন। 2021 সালের নভেম্বরে সিনিয়র মহিলা ওডিআই ট্রফিতে পাঞ্জাবের বিরুদ্ধে তার শেষ ম্যাচ খেলেছিলেন।

(ads1)

24 বছর বয়সী উৎকর্ষ 13 অক্টোবর 1998 সালে জন্মগ্রহণ করেন। তিনি বর্তমানে পুনের ইনস্টিটিউট অফ নিউট্রিশন অ্যান্ড ফিটনেস সায়েন্সে অধ্যয়নরত।


আইপিএল ফাইনালের পর ছবিটি শেয়ার করেছেন ঋতুরাজ


আইপিএল 2023 শিরোপা জেতার পর ধোনির সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন ঋতুরাজ গায়কওয়াদ (Ruturaj Utkarsha Marriage)। সেই ছবিতে যে মেয়েকে দেখা গেছে, তিনি হলেন উৎকর্ষ পাওয়ার (Utkarsha Power)। ঋতুরাজ তাকে তার জীবনের সবচেয়ে বিশেষ ব্যক্তি হিসাবে বর্ণনা করেছিলেন এবং এখন সেই মেয়েটি তার জীবনসঙ্গী হতে চলেছেন।

(ads2)

প্রসঙ্গত ঋতুরাজ গায়কওয়াড (Ruturaj Utkarsha Marriage) আইপিএল 2023-এ দুর্দান্ত ফর্মে ছিলেন। তিনি 16 ম্যাচের 15 ইনিংসে 42.14 গড়ে এবং 147.50 স্ট্রাইক রেটে 590 রান করেছেন। এ সময় তার ব্যাট থেকে ৪৬টি চার ও ৩০টি ছক্কাও বেরিয়ে আসে। তিনি এই মৌসুমে চারটি হাফ সেঞ্চুরিও করেছেন এবং তার সবচেয়ে বড় ইনিংস ছিল 92 রান। তিনি আইপিএলে ধারাবাহিকভাবে ভাল করছেন এবং শীঘ্রই টিম ইন্ডিয়াতেও তার জায়গা মজুবুত করতে পারেন। ঋতুরাজ, যিনি ভারতের হয়ে একটি ওডিআই এবং নয়টি টি-টোয়েন্টি খেলেছেন, তিনি দেশের হয়ে মোট 154 রান করেছেন। টি-টোয়েন্টিতে হাফ সেঞ্চুরিও করেছেন তিনি। তবে ধারাবাহিক সুযোগ পেলে আরও ভালো পারফর্ম করার ক্ষমতা আছে তার।