বিদ্যুৎ মাসুল বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সভা

Burdwan



সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান:-

বিদ্যুৎ মাসুল বৃদ্ধির প্রতিবাদে বুধবার বর্ধমান কার্জনগেটের সামনে বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত করেন এবেকা।পাশাপাশি বিদ্যুৎ দপ্তর বর্ধমান শাখার মুখ্য আধিকারিকের কাছে স্মারকলিপি প্রদান করেন তারা।অল বেঙ্গল ইলেক্ট্রিসিটি কনজিউমার্স এসোসিয়েশন এই দাবি মানা না। আগামী দিনে আরো বৃহত্তম আন্দোলন নামার হুমকি দেন এবেকার সদ্স্যরা।




সাম্প্রতিক পশ্চিমবঙ্গ সরকারের বিদ্যুৎ নিয়ন্ত্রণ কমিশনের পক্ষ থেকে একটি নির্দেশিকা জারি করা বিদ্যুৎ বিল সঠিক সময়ের মধ্যে না দিলে ডিস কানেক্সন ও রিকানেক্সনের জন্য ১০০ টাকার পরিবর্তে ৫০০ টাকা জরি মানা করেছে । পাশাপাশি মিনিমাম চার্জো ও বৃদ্ধি করেছে। এই অবৈধ্য চার্জ বৃদ্ধি প্রত্যাহারের দাবিতে আন্দোলনে নামে এবেকা। 



অল বেঙ্গল ইলেক্ট্রিসিটি কনজিউমার্স এসোসিয়েশনের জেনারেল সেক্রেটারি সুব্রত বিশ্বাস বলেন পশ্চিমবঙ্গ সরকারের বিদ্যুৎ নিয়ন্ত্রণ কমিশনের পক্ষ থেকে একটি নির্দেশিকা জারি করা হয়েছে যে বিদ্যুৎ এর বিল সঠিক সময়ের মধ্যে না দিলে ডিসকানেক্সন ও রিকানেক্সনের জন্য ১শো টাকার পরিবর্তে পাঁচশো টাকা করা হয়েছে। এতে সাধারন মানুষের পাশাপাশি খুদ্র ও প্রান্তিক কৃষকদের সমস্যা হবে। বিদ্যুৎ দপ্তরের এই নির্দেশিকা প্রত্যাহারের দাবিতে আজ এই বিক্ষোভ সমাবেস।