National Best Friends Day: আজ জাতীয় সেরা বন্ধু দিবস

National Best Friend Day


সেরা বন্ধুরা আমাদের বেছে নেওয়া পরিবারের মতো। কাছে হোক বা দূরে, পুরানো বা নতুন, সেরা বন্ধুরা আমাদের জীবনের মধ্য দিয়ে যেতে সাহায্য করে, পাথরের মতো আমাদের পাশে দাঁড়ায়, কাঁদতে আমাদের কাঁধ দেয়, তাদের নিজেদের মতো আমাদের আনন্দের মুহূর্তগুলি উদযাপন করে এবং নিঃশর্ত ভালবাসার সাথে আমাদের আচরণ করে। যদিও বিশ্বজুড়ে লোকেরা তাদের সেরা বন্ধুদের উদযাপন করার অনেক উপায় রয়েছে, প্রতিটি সংস্কৃতি আমাদের জীবনে তাদের গুরুত্ব উদযাপন করে। 8 জুন মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডায় জাতীয় সেরা বন্ধু দিবস হিসাবে চিহ্নিত। দিনটি তাদের সাথে মানসম্পন্ন সময় কাটানোর একটি দুর্দান্ত সুযোগ যারা আমরা সমস্যায় পড়ে গেলে আমাদের পাশে দাঁড়াতে সর্বদা উপস্থিত থাকে।




1935 সালে মার্কিন কংগ্রেসে একটি শুনানির পর, 8 জুন জাতীয় সেরা বন্ধু দিবস উদযাপন করা হয়। এদিকে, আগস্টের প্রথম রবিবারকে জাতীয় বন্ধুত্ব দিবস হিসাবে মনোনীত করা হয়েছিল। যদিও এটি একটি জাতীয় ছুটির দিন নয়, সামাজিক মিডিয়ার কারণে সাম্প্রতিক সময়ে দিনটি জনপ্রিয়তা পেয়েছে।




জাতীয় সেরা বন্ধু দিবস বন্ধুত্বের বন্ধন উদযাপন করে যা আমাদের বন্ধুদের সাথে আমাদের সংযুক্ত করে। 8 জুন বিশেষত একজন ব্যক্তি এবং তাদের ঘনিষ্ঠ বন্ধু বা বন্ধুদের গ্রুপের মধ্যে সম্পর্ক উদযাপনের জন্য চিহ্নিত করা হয়। যদিও আপনার সেরা বন্ধু আপনার বাবা-মা, দাদা-দাদি, পত্নী, ভাইবোন বা এমনকি পোষা প্রাণী হতে পারে, দিনটি আমরা তাদের সাথে যে বন্ধনটি ভাগ করি তার জন্য কৃতজ্ঞ হওয়ার দিকে মনোনিবেশ করে, একসাথে অনুভব করা সমস্ত মুহূর্ত লালন করা এবং নতুন স্মৃতি তৈরি করা।