Coochbehar Air : কোচবিহার-কলকাতা বিমান পরিষেবা নিয়ে বড় খবর

Coochbehar Air : কোচবিহার-কলকাতা বিমান পরিষেবা নিয়ে বড় খবর

Coochbehar Air House
কোচবিহার বিমান বন্দর 


দীর্ঘ টালবাহানার পর কোচবিহার বিমানঘাটি (Coochbehar Air) থেকে নিয়মিত বিমান পরিষেবা চালু হয়েছে কয়েকমাস ধরে। যদিও মাত্র ৯ সংখ্যক আসনের বিমান, তবুও কোচবিহারের মানুষের দীর্ঘদিনের দাবী পূরণ হয়েছে। এবার আরও এক বড় খবর সামনে এলো।


প্রথম অবস্থায় সপ্তাহে ৫ দিন মিলতো এই পরিষেবা  (Coochbehar Air), তারপর গত ২২ এপ্রিল থেকে সপ্তাহে ছয় দিন কোচবিহার-কলকাতা বিমান  (Coochbehar Air) চলাচল করা শুরু হয়। রবিবার বন্ধ থাকত পরিষেবা।

(ads1)

তবে যাত্রীদের চাহিদা বৃদ্ধি পাওয়ায় এবার সিদ্ধান্তে বদল ঘটলো। এবার থেকে সপ্তাহে সাত দিনই কোচবিহার-কলকাতা বিমান  (Coochbehar Air) পরিষেবা চলবে। সপ্তাহে প্রতিদিনই বিমান চালানোর সিদ্ধান্ত নিয়েছে বিমান সংস্থা।

(ads2)

শুরুতে মাত্র ৯৯৯ টাকায় বিমান  (Coochbehar Air) চললেও এখন কোচবিহার থেকে কলকাতা যেতে খরচ ৩৮৯৬ টাকা । প্রতিদিন দুপুর ১২ টা ১৫ মিনিটে কোচবিহার বিমানবন্দরে অবতরণের ১৫ মিনিট পর ছাড়বে এই বিমান। বাংলাদেশের উপর দিয়ে কলকাতায় পৌঁছে যাবে মাত্র ১ ঘন্টা ৫৫ মিনিটে। ভুবনেশ্বর জামশেদপুর বাংলাদেশ হয়ে কোচবিহারে আসবে এই বিমান ।

 

IndiaOneAir
৯ সংখ্যার আসন বিশিষ্ট  বিমান 



কীভাবে বুকিং করবেন কোচবিহার-কোলকাতার বিমানের (Coochbehar Air) টিকিট? এই জন্য নীচে  ইন্ডিয়ান ওয়ান এয়ার এর ওয়েবসাইটে ক্লিক করে খুব সহজেই আপনার টিকিট বুক করতে পারবেন। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ