Breaking: WB High Madrasha Result 2023: প্রকাশিত মাদ্রাসা বোর্ডের মাধ্যমিক পরীক্ষার ফল, দেখুন এক ক্লিকে

Breaking: WB High Madrasha Result 2023: প্রকাশিত মাদ্রাসা বোর্ডের মাধ্যমিক পরীক্ষার ফল, দেখুন এক ক্লিকে


 students and teacher in classroom


প্রকাশিত হল পশ্চিমবঙ্গ মাদ্রাসা বোর্ডের মাধ্যমিক পরীক্ষার ফল। আজ প্রকাশিত হয়েছে ফল। পরীক্ষার্থীরা অনলাইনে নিজেদের রোল নং দিয়ে ফল জানতে পারবে। এবছর ২৩শে ফেব্রুয়ারি থেকে ১৩ই মার্চ পর্যন্ত হয়েছিল মাদ্রাসা বোর্ডের মাধ্যমিক পরীক্ষা। এদিকে গতকালকেই প্রকাশিত হয়েছে রাজ্য মাধ্যমিক বোর্ডের ফল।



ফল জানতে ক্লিক করুন নিচের লিঙ্কে:





সাড়ে দশটায় পর্ষদের তরফে ফল প্রকাশিত হলেও সকাল সাড়ে ১১টা থেকে পর্ষদের ওয়েবসাইটে দেখা যায় ফল। হাই-মাদ্রাসায় এবারে মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৩৫২০৬ জন। মোট পাশ করেছেন ৩১০১৪ জন। পাশের হার ৮৮.০৯ শতাংশ। আলিম ছাত্রদের পাশের হার ৯৬.০৬ শতাংশ। ছাত্রীদের পাশের হার ৮৫.৫৩ শতাংশ। হাই মাদ্রাসায় প্রথম হয়েছেন আশিক ইকবাল তার প্রাপ্ত নম্বর ৭৮০। মুর্শিদাবাদের বাসিন্দা। দ্বিতীয় নাসির উদ্দিন মোল্লা। তার বাড়িও মুর্শিদাবাদে। প্রাপ্ত নম্বর ৭৭৫। তৃতীয় মহম্মদ মুক্তাদুর রহমান। প্রাপ্ত নম্বর ৭৭৪। বাড়ি মালদায়। 



আলিম পরীক্ষায় প্রথম হয়েছে উত্তর ২৪ পরগনার মহম্মদ সুজাউদ্দিন লস্কর। প্রাপ্ত নম্বর ৮৪৫। দ্বিতীয় হয়েছে উত্তর ২৪ পরগনার করিমুল ইসলাম মণ্ডল। সে পেয়েছে ৮৪৩। মুর্শিদাবাদের আব্দুল হালিমও দ্বিতীয় হয়েছে। মুর্শিদাবাদেরই আব্দুর রহমান ৮৩৯ পেয়ে তৃতীয় হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ