ফটোশ্যুটের মাধ্যমে বিবাহবিচ্ছেদের ঘোষণা দিলেন টিভি অভিনেত্রী শালিনী, জানালেন 'আমার ৯৯টি সমস্যা দূর হয়ে গেছে'



red dress


মুল্লুমা মালারুম খ্যাত শালিনী, 'ভাল্লি থিরুমানাম'-এর ভিজি নামেও পরিচিত, সম্প্রতি তার বিবাহবিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। তবে যেমন তেমন ভাবে নয় সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী বিবাহবিচ্ছেদের ফটোশুট (Divorce Photoshoot) শেয়ার করে এই বিশেষ ঘোষণা করেছেন।

lady with red dress

বর্তমানে বেবি শাওয়ার থেকে রাইস সেরিমনি, প্রাক্‌ বিয়ে থেকে বিয়ের পরবর্তি সময়ের ফটো শুটের সাথে কমবেশি সকলেই পরিচিত। কিন্তু বিবাহ বিচ্ছেদের মতন এমন একটা বিষয়ে ফটোশ্যুট একদমই নতুন, ফলে আলোচনার কেন্দ্রে রয়েছে এই ভাইরাল ডাইভোর্স ফটোশ্যুট (Divorce Photoshoot)।


অভিনেত্রী শালিনী খুশি হয়ে ক্যাপশন দিয়ে তার একটি ছবি (Divorce Photoshoot) পোস্ট করেছেন; "একজন তালাকপ্রাপ্ত মহিলার বার্তা যারা কণ্ঠহীন বোধ করেন তাদের জন্য। একটি খারাপ বিয়ে ছেড়ে দেওয়া ঠিক আছে কারণ আপনি সুখী হওয়ার যোগ্য , আপনার জীবনের নিয়ন্ত্রণ নিন এবং নিজের এবং আপনার সন্তানদের জন্য একটি ভাল ভবিষ্যত তৈরি করতে প্রয়োজনীয় পরিবর্তনগুলি করুন । "


শালিনী আরও লিখেছেন "বিবাহবিচ্ছেদ একটি ব্যর্থতা নয়, এটি আপনার জন্য এবং আপনার জীবনে ইতিবাচক পরিবর্তনের জন্য একটি টার্নিং পয়েন্ট।"

lady with red dress


শালিনী স্পষ্ট ভাষায় জানিয়েছেন- "বিয়ে ছেড়ে একা দাঁড়াতে অনেক সাহস লাগে তাই আমার সমস্ত সাহসী নারীদের জন্য আমি এটি উৎসর্গ করছি এবং এখন আমার 99 টি সমস্যা চলে গেছে।"


টিভি অভিনেত্রী শালিনী 2020 সালের জুলাই মাসে রিয়াজের সাথে গাঁটছড়া বাঁধেন। এই দম্পতি কিছু সময়ের জন্য সুখে একসাথে থাকেন এবং রিয়া নামে একটি কন্যাকে স্বাগত জানিয়েছেন। প্রসঙ্গত, মাস দুয়েক আগে শালিনী তার স্বামী রিয়াজের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ করে বিবাহবিচ্ছেদের জন্য আদালতে গিয়েছিলেন।


ক্যারিয়ার ফ্রন্টে, শালিনী মুল্লুমা মালারুম শোতে তার টেলিভিশনে আত্মপ্রকাশ করেছিলেন। তিনি ভাল্লি চরিত্রে অভিনয় করেছিলেন, যা তামিল টেলি-শ্রোতাদের মধ্যে বেশ জনপ্রিয় ছিল। পরে রিয়েলিটি শো 'সুপার মম'-এ অংশ নেন এই অভিনেত্রী।


অন্যদিকে, বিবাহবিচ্ছেদ নিয়ে সুপ্রিম কোর্টের দেওয়া সর্বশেষ রায় নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়েছে। অনেক নেটিজেন এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন এবং এটি উদযাপন করেছেন।