Test For Date: ডেটিংয়ের আগে পরীক্ষা নেন এই সুন্দরী, করেন UPSC-এর মতো কঠিন প্রশ্ন !

Laurie
photo source: Laurie insta



Model Laurie quiz: শুধুমাত্র কয়েকটি প্রশ্নের উত্তর দিয়ে একটি হট মেয়েকে ডেট করার সুযোগ পাওয়া খারাপ ধারণা নয়। কারণ ইউরোপের একজন সোশ্যাল মিডিয়া সেলিব্রেটি এবং ডিজিটাল কন্টেন্ট স্রষ্টা মডেল তাদের পরীক্ষা করেন যারা তার সাথে ডেটে যেতে চান। এই মডেলের নাম লরি, যিনি বলেছেন যে তিনি তার সৌন্দর্য বা ক্ষমতা নিয়ে গর্বিত নন, তার সঙ্গী নির্বাচন করা তার অধিকার।

লরির মতে, এটি একটি ম্যাচমেকারের সাথে কাজ করার মতো, যেখানে শুধুমাত্র আপনিই জানেন যে অন্য ব্যক্তির সাথে সময় কাটানোর উপযুক্ত কিনা।

আজকের যুগে ডেটিং এর ধারণা প্রচলিত হয়ে গেছে। এটা বিশ্বাস করা হয় যে আজকের ছেলে-মেয়েদের কোনো ব্যবসা থাকতে পারে বা নাও থাকতে পারে, তবে তাদের অবশ্যই বয়ফ্রেন্ড এবং গার্লফ্রেন্ড আছে।

এমতাবস্থায় এই সেলিব্রেটির ভক্তরা বলছেন, একজন সফল ও সুন্দরী মেয়েও যদি তার ভালো সঙ্গী বেছে নেওয়ার জন্য সিভিল সার্ভিসের (UPSC ইন্টারভিউ) মতো কঠিন ইন্টারভিউ নেয়, তাহলে তাতে ক্ষতি নেই।

'ল্যাড বাইবেল'-এর প্রতিবেদনে বলা হয়েছে, লরি নামের এই সুন্দরী মেয়ে 'অনলিফ্যানস' ওয়েবসাইটের প্রাপ্তবয়স্কদের বিষয়বস্তু পরিবেশনের তারকা মডেল। তার কোটি কোটি ভক্ত থাকলেও তিনি অবিবাহিত।

জানা গিয়েছে লরি তার ব্যক্তিগত মোবাইল নম্বর দিয়ে ভিডিও কল করার জন্য ভক্তদের কাছ থেকে 4 লাখ টাকা পর্যন্ত চার্জ নেন। কিছু দিন আগে, তিনি শিরোনামে ছিলেন যখন তিনি তার ভক্তদের তার জীবন নিয়ন্ত্রণ করার অধিকার দিয়েছিলেন এবং তাদের দৈনন্দিন জীবনের রুটিন কীভাবে সেট করতে হবে তা জানান।

বর্তমানে, সোশ্যাল মিডিয়ায় তার নাম নিয়ে তোলপাড় চলছে কারণ এখন জানা গেছে যে তিনি ডেট করার আগে ছেলেদের কঠিন আইকিউ পরীক্ষা নেন। একটি ভাল পার্টনার খুঁজে পেতে, লরি 10 টি প্রশ্নের একটি সেট প্রস্তুত করেছেন।



লরির প্রশ্নপত্রে কিছু সহজ প্রশ্ন আছে আবার কিছু প্রশ্ন খুব কঠিন। যেমন- একটি মেয়ের কতজন পার্টনার থাকা উচিত? 'প্রথম তারিখে কার বিল পরিশোধ করা উচিত' একটি ছেলে এবং একটি মেয়ের মধ্যে কাকে প্রথমে প্রস্তাব করা উচিত? 'কোন চরম খেলাধুলা বা অ্যাডভেঞ্চার গেমটি আপনি আমার সাথে খেলতে চান' একটি ব্লাইন্ড ডেটে এবং 'আমি কয়েক মুহূর্ত চোখ বন্ধ করলে তুমি কি করবে?' এই ধরণের নানান প্রশ্নের মুখে পড়তে হচ্ছে ছেলেদের।




এমন পরিস্থিতিতে, আপনিও যদি লরিকে ডেট করতে চান, তবে অবশ্যই আপনাকে এমন কিছু অদ্ভুত প্রশ্নের উত্তর দিতে হবে। যদি আপনার আইকিউ লেভেল দুর্দান্ত হয় তবে আপনিও এই তারকার সাথে সময় কাটাতে পারেন।