সাঁতার ফুটবল এবং ভলিবলের পাশাপাশি এবার যোগাতেও ভালো সাফল্য জলপাইগুড়ি বিবেকানন্দ স্পোর্টিং অ্যান্ড কালচারাল ক্লাবের

yoga



Dooars yoga club এর উদ্যোগে গত রবিবার ধুপগুড়ি শহরে একটি yoga প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এই প্রতিযোগিতায় জলপাইগুড়ি শহর থেকে মোট তিনটি দল অংশগ্রহণ করে ছিল তার মধ্যে জলপাইগুড়ি বিবেকানন্দ স্পোটিং ক্লাবের মোট 16 জন এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে তার মধ্যে 13 জন পুরস্কার পেয়েছে। এই পুরস্কার পেয়ে খুশী ক্লাবের ছোট থেকে বড় সকল সদস্য।

এই বিষয়ে ক্লাবের সম্পাদক উত্তম বোস জানান গত রবিবার ধুপগুড়ি শহরে ডুয়ার্স yoga club এর উদ্যোগে একটি yoga প্রতিযোগীতার আয়োজন করা হয়েছিল সেই প্রতিযোগিতায় আমাদের বিবেকানন্দ স্পোর্টিং অ্যান্ড কালচারাল ক্লাবের ১৬ জন সদস্য অংশগ্রহণ করে এবং ১৬ জনের মধ্যে ১৩ জনই পুরস্কার লাভ করে, বড় ছোট মিলিয়ে মোট ১৩ টি পুরস্কার আমরা পেয়েছি এই পুরস্কার জয় আমরা অত্যন্ত গর্বিত। আমরা আগাগোড়াই সাঁতারে ভালো ছিলাম সাত থেকে সত্তর বয়সে সমস্ত লোকেরা আমাদের এখানে সাঁতার করে এবং আমরা সাঁতারেও বহুবার পুরস্কার পেয়েছি এবার যোগা তেও আমরা পুরস্কার পেলাম।

এ বিষয়ে বিবেকানন্দ স্পোর্টিং অ্যান্ড কালচার ক্লাবের ট্রেনার সুদীক্ষা বসাক ও ঋষব মজুমদার জানান আমরা এই ক্লাবে প্রশিক্ষণ দেই, আমাদের ক্লাবের সদস্যরা এই পুরস্কার পেয়েছে। আমাদের খুব ভালো লাগছে। বড়দের পাশাপাশি ছোটরাও এই পুরস্কার পেয়েছে এটি আরো বেশি আনন্দের।