WB Axis Bank Recruitment : চাকরি প্রার্থীদের জন্য   সুসংবাদ,  নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ


WB Axis Bank Recruitment



পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য  সুসংবাদ। পশ্চিমবঙ্গের জেলায় জেলায় (District Wise) Axis Bank (DSA) - এ ডাটা এন্ট্রির পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সংশ্লিষ্ট ব্যাঙ্কে কর্মী নিয়োগকারী HR । 

জানানো হয়েছে একাধিক শূন্যপদ রয়েছে এবং গোটা পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা এই পদ গুলিতে আবেদন করতে পারবে। আরও জানানো হয়েছে, ছেলে কিংবা মেয়ে উভয় এই পদে আবেদন করতে পারবে। আপনি যদি চাকরি প্রার্থী হয়ে থাকেন এবং Bank এ চাকরি করা আপনার স্বপ্ন হয়ে থাকে তাহলে আপনার জন্য এই বিরাট সুযোগটি।


শিক্ষাগত যোগ্যতা : যারা Axis Bank-এ ডাটা এন্ট্রির পদে আবেদন করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে কমপক্ষে উচ্চ মাধ্যমিক পাশ এবং গ্রেজুয়েট পাশ করতে হবে। এছাড়াও যদি কোনো প্রার্থী পোস্ট গ্রেজুয়েট পাশ করে থাকেন তাহলেও আবেদন করতে পারবে।


বয়সসীমা: 18 বছর থেকে 30 বছর অবধি হতে হবে।


কীভাবে আবেদন করবেন?

আগ্রহী ও যোগ্য প্রার্থীরা কয়েকটি মাধ্যমে আবেদন করতে পারবে। প্রথমে প্রার্থীকে একটি সুন্দর বায়োডাটা প্রস্তুত করতে হবে এবং সেই বায়োডাটা নিচে দেওয়া HR এর Email / WhatsApp এ পাঠাতে পারবেন। এছাড়াও সরাসরি ফোন কল করে আরও বিস্তারিত জেনে নিতে পারবেন। ফোন- নম্বর: 9703864055


নিয়োগ প্রক্রিয়া : প্রার্থীদের নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। কোনো লিখিত পরীক্ষা নেওয়া হবে না। আরও জানানো হয়েছে, ইন্টারভিউ নিচে উল্লেখিত ডকুমেন্টস নিয়ে উপস্থিত হতে হবে।


ইন্টারভিউ-র দিন কী কী প্রয়োজনীয় :

1. বায়োডাটা (Biodata)

2. পাসপোর্ট সাইজের ছবি

3. আপনারা সমস্ত প্রয়োজনীয় নথিপত্র (এডমিট বা মার্কশিট)

4. প্রমাণ পত্র (আধার বা ভোটার কার্ড)

ইন্টারভিউ-র আরও কিছু জরুরি বার্তা :

1. ইন্টারভিউ-র সময় হবে সকাল 10 টা থেকে দুপুর 1 টা পর্যন্ত (আরও বিস্তারিত Email / Mobile নম্বরে যোগাযোগ করে দেখেনিবেন)

Email : axiscorporate8@gamil.com

ই-মেইল আইডি তেই বায়োডাটা পাঠাতে হবে ।

কল করুন HR :- 78908-89909 / 91633-26074 (এছাড়াও What's App)





(এটি একটি চাকরীর বিজ্ঞাপন, বিজ্ঞাপনের দায় সংবাদ একলব্যের নয়।)