প্রাকৃতিক বিপর্যয়ের জেরে বিদ্যুতের ঘাটতি ! তারপরেই বিদ্যুৎ সাব স্টেশনে হামলা  !


electricity office



দুর্গাপুর :-প্রাকৃতিক বিপর্যয়ের জেরে বিদ্যুতের (electricity) ঘাটতি। আর তারপরেই বিদ্যুৎ সাব স্টেশনে হামলা দুষ্কৃতীদের। ব্যাপক ভাঙচুর হয় সাব স্টেশনে। বিদ্যুৎ (electricity office) দপ্তরের একাধিক গাড়ি ভাঙচুর করা হয় এবং ব্যাপক মারধর করা হয় বিদ্যুৎ কর্মীদের। আর তার পরেই বিদ্যুৎ পরিষেবা বন্ধ রেখে প্রতিবাদে নামল বিদ্যুৎ (electricity) কর্মীরা।


ঝড় বৃষ্টির জেরে সোমবার রাতে বিদ্যুতের (electricity) ঘাটতি ঘটে ছিল। সেই অভিযোগ তুলে কাঁকসার রঘুনাথপুর সাব স্টেশনে বুদবুদের কাঁকড়ার একদল দুষ্কৃতি ১১ টা ১০ নাগাদ গাড়িতে করে এসে সাব স্টেশনের পাঁচিল টোপকে ভেতরে ঢোকে। তারপর বাঁশ, লাঠি, পাটকেল দিয়ে ভাঙচুর চালায় সাব স্টেশনে বিদ্যুৎ কর্মীদেরও বেধড়ক মারধর করা হয়, ভাঙচুর করা হয় দুটি বিদ্যুৎ (electricity) দপ্তরের গাড়িও।


আর তার পরেই মঙ্গলবার ভোর থেকে বিদ্যুৎ (electricity) পরিষেবা বন্ধ রেখে প্রতিবাদে সামিল হল বিদ্যুৎ কর্মীরা। কাঁকসা থানার পুলিশকে এবং বিদ্যুৎ দপ্তরের আধিকারিকদের বিষয়টি জানানো হয়। দ্রুত ব্যবস্থা নেওয়া না হলে বিদ্যুৎ (electricity) পরিষেবা বিচ্ছিন্ন রাখার হুঁশিয়ারি বিদ্যুৎ কর্মীরা। ঘটনাস্থলে কাঁকসা থানার পুলিশ পৌঁছালে পুলিশকে ঘিরে ধরে বিক্ষোভ শুরু করে দেয় বিদ্যুৎ (electricity) কর্মীরা।