New Twitter CEO: লিন্ডা ইয়াকারিনো টুইটারের নতুন CEO, কি বললেন মাস্ক !

New Twitter CEO: লিন্ডা ইয়াকারিনো টুইটারের নতুন CEO, কি বললেন মাস্ক !

New Twitter CEO
Linda Yaccarino



লিন্ডা ইয়াকারিনো (Linda Yaccarino) এখন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারের প্রধান নির্বাহী কর্মকর্তা (New Twitter CEO) হবেন। ইলন মাস্ক শুক্রবার এ ঘোষণা দেন। লিন্ডা (Linda Yaccarino) বর্তমানে এনবিসি ইউনিভার্সালের বিজ্ঞাপন বিভাগের প্রধান। ছয় সপ্তাহের মধ্যে তিনি টুইটার কোম্পানিতে যোগ দেবেন।


টুইটারের বস মাস্ক টুইট করেছেন, টুইটারের নতুন সিইও হিসেবে লিন্ডা ইয়াকারিনোকে (Linda Yaccarino) স্বাগত জানাতে পেরে আমি উচ্ছ্বসিত। ইয়াকারিনো প্রাথমিকভাবে ব্যবসায়িক ক্রিয়াকলাপগুলিতে ফোকাস করবে, যখন আমি পণ্যের নকশা এবং নতুন প্রযুক্তিতে ফোকাস করব।


টেসলা প্রধান একটি টুইট বার্তায় বলেছেন যে তিনি টুইটারের নির্বাহী চেয়ারম্যান এবং প্রধান প্রযুক্তি কর্মকর্তা হিসাবে তার ভূমিকা অব্যাহত রাখবেন। ইলন মাস্ক প্রায় ছয় মাস ধরে বলছেন যে তিনি টুইটারের জন্য একজন নতুন সিইও খুঁজছেন।


লিন্ডা ইয়াকারিনো (Linda Yaccarino) বিজ্ঞাপনের আয় বৃদ্ধিতে বিশেষজ্ঞ। তিনি 2011 সাল থেকে এনবিসি ইউনিভার্সাল মিডিয়ার সাথে যুক্ত। বর্তমানে, তিনি বিশ্বব্যাপী সংস্থাটির বিজ্ঞাপন বিষয়ক সভাপতি। এর আগে, তিনি কোম্পানির ক্যাবল এন্টারটেইনমেন্ট এবং ডিজিটাল বিজ্ঞাপন বিক্রয় বিভাগের নেতৃত্ব দেন। লিন্ডা ইয়াকারিনোর বিজ্ঞাপন এবং ডিজিটাল বিপণনে 19 বছরের বেশি অভিজ্ঞতা রয়েছে।


মাস্ক গত বছর 44 বিলিয়ন ডলারে টুইটার কেনার পর, তিনি দাবি করেছিলেন যে এর মূল্য $22 বিলিয়ন ডলারে অর্ধেক হয়েছে। এ কারণে ভেরিফাইড অ্যাকাউন্ট সাবস্ক্রিপশন সেবাও চালু করা হলেও রাজস্ব বাড়েনি। এই মুহুর্তে মাস্কের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল বিজ্ঞাপনের আয় বৃদ্ধি করা, যাতে কোম্পানি লাভজনক হতে পারে।


লিন্ডা (Linda Yaccarino) পেন স্টেট ইউনিভার্সিটির ছাত্রী ছিলেন, এখানে তিনি টেলিকমিউনিকেশন বিষয়ে পড়াশোনা করেছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ