চোরের বিরুদ্ধে, লুটেরার বিরুদ্ধে মানুষকে এককাট্টা করতে চাইছি : সেলিম

md selim



অভীক মিত্র, বীরভূমঃ

অবিলম্বে পঞ্চায়েত নির্বাচন ঘোষনা করা,অবাধ ও শান্তি পূর্ণ নির্বাচন করা,পুলিশের নিরপেক্ষ ভূমিকা পালন করা, আগামী পঞ্চায়েত নির্বাচনে মানুষের পঞ্চায়েত গড়ে তোলা সহ একাধিক দাবিতে বাম কংগ্রেসের যৌথডাকে বৃহস্পতিবার দুপুরে সিউড়ি বেনীমাধব ইনস্টিটিউট মাঠে এক জনসভার আয়োজন করা হয়।

এই জনসভায় সিপিএম জেলা সম্পাদক মহম্মদ সেলিম, লোকসভার বিরোধী দলনেতা ও প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরি,প্রাক্তন সাংসদ ডাঃ রামচন্দ্র ডোম, ফরওয়ার্ড ব্লক রাজ্য সম্পাদক নরেন চ্যাটার্জি, বীরভূম জেলা কংগ্রেস সভাপতি মিল্টন রশিদ উপস্থিত ছিলেন । সভা পরিচালনা করেন বামফ্রন্ট বীরভূম জেলা আহ্বায়ক গৌতম ঘোষ ।

জনসভায় সেলিম বলেন, "বাংলার মানুষ দাঙ্গার জন্য প্রস্তুত নয় । ধর্মের বর্ম পড়ে অপকর্ম করে । ভোটের সময় জাতপাত ধর্মের নামে প্রচার চলবে না । চোরের বিরুদ্ধে,লুটেরার বিরুদ্ধে মানুষকে এককাট্টা করতে চাইছি ।"

বীরভূম জেলা কংগ্রেস সভাপতি মিল্টন রশিদ বলেন, "সাগরদিঘীর নাম শুনলে আমার পিসির বুক ধরধর করে । আমার নেতা অধীরদাকে বলি মমতা ব্যানার্জীকে এতোবড়ো থাপ্পড় কেউ দিতে পারেনি । যে থাপ্পড় ভারতীয় জাতীয় কংগ্রেস বামফ্রন্টকে সঙ্গে নিয়ে দিয়েছে । তাই তো কয়লা ভাইপো বেরিয়েছে জনজোয়ার করতে ‌ । ব্যাটা যেদিকে জোয়ার নিয়ে যাচ্ছে তার তিনদিন পরে ভাটায় ভাটায় তৃণমূল ছাড়ছে আর বিভিন্ন দলে ঢুকছে ।"

এদিন প্রচন্ড তাপদাহকে উপেক্ষা করে হাজার হাজার মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো ।