Lionel Messi: ১৪দিন সাসপেন্ড, কাটা ১.২ কোটি টাকা, শাস্তির মুখে মেসি

Lionel Messi: ১৪দিন সাসপেন্ড, কাটা ১.২ কোটি টাকা, শাস্তির মুখে মেসি 


Lionel Messi



ফরাসি লিগের ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) তাদের তারকা খেলোয়াড় লিওনেল মেসিকে 14 দিনের জন্য ক্লাব থেকে বরখাস্ত করেছে, যার অর্থ তার বেতন আগামী দুই সপ্তাহের জন্য ডক করা হবে। 14 দিনের জন্য মেসির পিএসজি বেতন তার মাসিক বেতন থেকে কাটা হবে।




লিওনেল মেসি, যিনি আর্জেন্টিনা ফুটবল দলকে ফিফা বিশ্বকাপ 2022-এ জয়ের জন্য নেতৃত্ব দিয়েছিলেন, তাকে দুই দিনের জন্য সৌদি আরবে অননুমোদিত সফর করার জন্য দুই সপ্তাহের জন্য পিএসজি থেকে বরখাস্ত করা হয়েছে, যেখানে তাকে তার স্ত্রীর সাথে ভ্রমণ করতে দেখা গেছে।




শুধু তাই নয়, মেসির সাসপেনশনের পর পিএসজিতে তার চুক্তি নবায়ন না হওয়ার সম্ভাবনা রয়েছে, যা আর্জেন্টিনা ফুটবল অধিনায়ক তার আগের দল বার্সেলোনায় যোগ দিতে পারে এমন জল্পনাকে শক্তিশালী করে, যেখানে তিনি এক দশকেরও বেশি সময় ধরে ছিলেন।




সাসপেনশনের নিয়ম অনুযায়ী, লিওনেল মেসির বেতন ১৪ দিনের জন্য আটকে রাখার সিদ্ধান্ত নিয়েছে পিএসজি। মেসি ফরাসি ক্লাবে তার সাপ্তাহিক বেতন হিসাবে প্রায় 64 লাখ রুপি পান, যার অর্থ সাসপেনশনের কারণে তার বেতন 1.2 কোটি টাকা কমে গেছে।



এছাড়া পিএসজির আসন্ন ম্যাচগুলোতে খেলা ও দলের অনুশীলনে অংশ নিতে নিষেধ করা হবে মেসিকে। খেলোয়াড়ের পিএসজি চুক্তিও নবায়ন করা হবে না কারণ তিনি তার ক্লাবের অনুমতি ছাড়া সৌদি আরব সফর করেছিলেন।




সৌদি আরবের পর্যটন মন্ত্রী আহমেদ আল-খতিব লিওনেল মেসি এবং তার স্ত্রীকে দেশে স্বাগত জানাতে সোশ্যাল মিডিয়ায় গিয়েছিলেন, যিনি তাদের দুই ছেলের সাথে জায়গাটি পরিদর্শন করেছিলেন। এদিকে, আর্জেন্টিনা ফুটবল অধিনায়কের বরখাস্তের বিষয়ে পিএসজি এখনও আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি।




প্রতিবেদন অনুসারে, মেসি গত কয়েক মাস ধরে বার্সেলোনা এফসি-তে যোগ দেওয়ার বিবেচনায় খেলছেন এবং সৌদি ক্লাব আল নাসরে যোগ দেওয়ার জন্য ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে ক্রিশ্চিয়ানো রোনালদোর চুক্তির চেয়ে তার চুক্তি আরও ব্যয়বহুল হতে পারে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ